AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কঙ্গনার হাতে প্রমাণ, জেল হতে পারে তিন তারকার!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:২৩ পিএম, ১২ জুন, ২০২৩
কঙ্গনার হাতে প্রমাণ, জেল হতে পারে তিন তারকার!

বলিউডের আলোচিত অভিনেত্রী কঙ্গনা রানাউত। কঠোর পরিশ্রম করে বলি পাড়ায় শক্ত অবস্থান তৈরি করেছেন এই স্পষ্টভাষী  অভিনেত্রী। এই স্পষ্টভাষীর জন্য বারবারই কঠিন সমস্যায় পড়েছেন তিনি। তবে কঠিন পরিস্থিতি তাকে দমাতে পারেনি কখনও। যার প্রমাণ মিলল কঙ্গনার সাম্প্রতিক মন্তব্যে।

 

সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমে কঙ্গনা বলেছেন, দীর্ঘ সময় ধরে হৃতিক রোশনের সঙ্গে আইনি লড়াইয়ে নানা সমস্যা তৈরি করে তার জীবন অতিষ্ঠ করে তুলেছেন পরিচালক করণ জোহর আর বলি অভিনেতা রণবীর কাপুর। ওই সময় তারা নিজেরা স্বঘোষিত রেফারির ভূমিকায় অবতীর্ণ হন এবং কূটকৌশল চালতে শুরু করেন।

 

কঙ্গনা আরও বলেন, করণ আর রণবীরের চরিত্র যথাক্রমে মহাভারতের শকুনি, আর দুর্যোধনের চরিত্রের মতো। নিজের সোশ্যাল হ্যান্ডেল ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রামে এ প্রসঙ্গে কঙ্গনা আরও জানিয়েছেন যে, বলি অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতেও জড়িয়ে আছে করণ-রণবীরের নাম।

 

ভারতীয় সংবাদমাধ্যমে সুশান্তের মৃত্যু প্রসঙ্গে এ অভিনেত্রী আবারও সজোরে দাবি করেন, রহস্যময় সে মৃত্যুর পেছনে হাত রয়েছে করণ-রণবীরেরই। আর এ কারণেই সুশান্তের মৃত্যুর পর অনেক ভুয়া খবর প্রচারের জন্য ওঠেপড়ে লেগেছিল এ দুজন।

 

শুধু তাই নয়, তিনি বলেন, বলিউডের জনপ্রিয় এ তিন তারকা করেছেন বেআইনি সব কাজও। যেসব অপকর্মের প্রায় সব প্রমাণই হাতে আছে তার। যদি সে প্রমাণ তিনি আদালতে দাখিল করেন, তবে অভিযুক্ত সবারই হাজতবাস হবে - এমনটাই দাবি বলিউড অভিনেত্রী কঙ্গনার।

 

একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

Link copied!