AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিজের ‘সুড়ঙ্গ’তে মন দিচ্ছেন তমা মির্জা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৩০ পিএম, ১৮ জুন, ২০২৩
নিজের ‘সুড়ঙ্গ’তে মন দিচ্ছেন তমা মির্জা

আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে পরিচালক রায়হান রাফির সিনেমা ‘সুড়ঙ্গ’। এতে আফরান নিশোর বিপরীতে কাজ করেছেন অভিনেত্রী তমা মির্জা। আপাতত সিনেমাটির প্রচার নিয়েই ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। এমনকি আগামী মাস দুয়েক এই সিনেমা নিয়েই ব্যস্ত থাকবেন বলে জানিয়েছেন তিনি। এই সময়ে নতুন কাজ হাতে নেয়ার কথাও একদমই ভাবছেন না তমা।

 

এ নিয়ে সংবাদমাধ্যমকে তমা বলেন, আপাতত সুড়ঙ্গের প্রমোশন নিয়েই ব্যস্ত। সুড়ঙ্গ মুক্তির এক-দুই মাস পরে কাজ শুরু করব, তার আগে নয়। সুড়ঙ্গকে প্রপার টাইম দিতে চাই। সিনেমা মুক্তির পরে প্রমোশন করতে চাই।

 

শুধু মুক্তির আগেই নয়, দর্শকদের কাছে সিনেমা পৌঁছে দেয়ার জন্যে মুক্তির পরেও প্রচারণা চালাতে হয় বলেই মনে করে এই চিত্রনায়িকা।

 

তিনি বলেন, আমরা অনেকেই মনে করি সিনেমা রিলিজের আগে প্রমোশন করলেই সেটা শেষ, কিন্তু আমার মনে হয় ছবি রিলিজের আগে যেমন অ্যাকটিভ থাকা উচিত, রিলিজের পরেও বেশ কিছুদিন অ্যাকটিভ থাকা প্রয়োজন, যতদিন পর্যন্ত না প্রতিটি দর্শকের কাছে সিনেমাটির খবর পৌঁছে যায়।

 

সিনেমা মুক্তি পরের পরিকল্পনা নিয়ে তমা বলেন, রিলিজের পর আমরা হল ভিজিট করতে চাই। তবে প্রতিদিন তো আর হল ভিজিট সম্ভব নয়। সপ্তাহে আমরা যদি একটা-দুটি করেও হল ভিজিট করতে যাই, সেটাও বিশাল সময়ের ব্যাপার।

 

একুশে সংবাদ/এপি

Link copied!