AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কিয়ারা দিলেন ভালো বউমা হওয়ার টিপস


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:০৪ পিএম, ৭ জুলাই, ২০২৩
কিয়ারা দিলেন ভালো বউমা হওয়ার টিপস

বলিউড তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি সাত পাকে বাঁধা পড়েছেন চলতি বছরের ফেব্রুয়ারি মাসে। বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ির সবার মন জয় করতে কোনো ত্রুটি করছেন না নতুন বউমা। পেশাগত কাজের পাশাপাশি সংসারও বেশ ভালোই সামলাচ্ছেন কিয়ারা। সম্প্রতি নিজের নারী ভক্তদের জন্য শাশুড়ির কাছে ‘ভালো বউমা’ হওয়ার টিপস দিয়েছেন সিদ্ধার্থ ঘরনি।


শাশুড়ি ফুচকা খেতে ভালোবাসেন। জানতে পেরেই ঝটপট সিদ্ধার্থ মালহোত্রার মায়ের জন্য নিজে হাতে ফুচকা বানিয়ে ফেললেন কিয়ারা। নিজের সিনেমার প্রচারের সময় এ কথা ফাঁস করেন এ অভিনেত্রী। বউমার নতুন ছবির প্রচারে অংশ নিয়েছিলেন শাশুড়ি রিমা মালহোত্রাও।


এ অভিনেত্রী জানান, শাশুড়ির প্রিয় খাবার খাইয়ে মন জয় করেন তিনি।


কিয়ারা বলেন, আমার শাশুড়ি ফুচকা খেতে খুব ভালোবাসেন। উনি এখন আমাদের সঙ্গেই মুম্বাইতে রয়েছেন। প্রথম যেদিন আমাদের এখানে শাশুড়ি এলো, আমি তখনই বলেছি- আজকে বাড়িতে পানিপুরি হবে। যা তেল দিয়েছি না, আমাকে ভালো না বেসে থাকতেই পারবেন না।


সংসার নিয়ে কিয়ারা বলেন, ঘর-সংসার তো দুটো লোককে নিয়ে হয়। আর আমি খুব ভাগ্যবতী যে যাকে আমি জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছি, যে আমার স্বামী, সে আমার প্রিয় বন্ধু। যেখানেই যাই না কেন, সিদ্ধার্থ আমার কাছে নিরাপদ আশ্রয়।


সম্প্রতি মুক্তি পেয়েছে কিয়ারা অভিনীত ‘সত্যপ্রেম কি কথা’ সিনেমা। এতে কথা চরিত্রে অভিনয় করেন তিনি। ছবিটি দর্শক-সমালোচক মহলে বেশ প্রশংসা পেয়েছে।


সমীর বিদ্বানস পরিচালিত এই ছবিতে কিয়ারার বিপরীতে অভিনয় করেন কার্তিক আরিয়ান।


একুশে সংবাদ/এপি

Link copied!