AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বৃদ্ধ হিরোরাও অল্পবয়সী হিরোইন চাই: রাভিনা ট্যান্ডন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:১৬ পিএম, ২১ জুলাই, ২০২৩
বৃদ্ধ হিরোরাও অল্পবয়সী হিরোইন চাই: রাভিনা ট্যান্ডন

বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন কারিনা কাপুরের শোতে হাজির হয়ে বলিউড নায়কদের ক্ষোভ উগরে দিয়ে বলেছেন, সাজে শুধু নায়িকারাই, নায়কেরা তো আর সাজে না?

 

নায়িকাদের মেকআপ, সার্জারি, বোটক্স এসব নিয়ে সব সময় খোঁটা শুনতে হয়, অথচ নায়কদের এ ব্যাপারে কেউ প্রশ্ন করে না।

 

এ প্রসঙ্গে রাভিনা বলেন, ‘যত প্রশ্ন, কটাক্ষ সব আমাদের। হিরোদের তো কেউ কিছু জিজ্ঞেস করে না। কী মনে করে? ওরা এসব করে না? হিরোরা বোটক্স করে না? তাহলে যত আঙুল আমাদের দিকে কেন? ছেলেরা যৌবন ধরে রাখতে কী এমন খায় যেটা আমরা জানি না, কিংবা আমরা হিরোইনরা তার নাগাল পাই না? যদিও আমাদের হিরোরা যত বয়সই হোক না কেন, তাদের অল্পবয়সী হিরোইন চাই।’

 

একপর্যায়ে ওঠে এলো ‘আন্দাজ আপনা আপনা-এর সিক্যুয়েল প্রসঙ্গ। এই ছবিতে রাভিনার সঙ্গে অভিনয় করেছিলেন কারিনার বড় বোন কারিশমা কাপুরও। অভিনেত্রীর কথায়, “আমি তো মজা নিয়েছিলাম একসময়, যে ‘আন্দাজ আপনা আপনা ২’ কখনো যদি তৈরি হয় তাহলে দেখব আমির আর সালমান তখন আমাদের ছবিতে মালা দিচ্ছে। আর নতুন ২১ বছরের হিরোইন নিয়ে আবার সিনেমা শুরু হচ্ছে।”

 

রাভিনা ট্যান্ডনকে আগামীতে দেখা যাবে ‘ওয়ান ফ্রাইডে নাইট’ ছবিতে। এতে একজন স্ত্রীরোগ বিশেষজ্ঞের ভূমিকায় দেখা যাবে তাকে। ছবিতে রাভিনার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন মিলিন্দ সুমন। ছবিটি পরিচালনা করেছেন মণীশ গুপ্তা।

 

একুশে সংবাদ/এপি

Link copied!