AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জ্যাকুলিনের বিরুদ্ধে ফের আদালতে দাঁড়ালেন নোরা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:২২ পিএম, ১ আগস্ট, ২০২৩
জ্যাকুলিনের বিরুদ্ধে ফের আদালতে দাঁড়ালেন নোরা

ভারতীয় অর্থ প্রতারক সুকেশ চন্দ্রশেখরকে কেন্দ্র করে নোরা ফাতেহি ও জ্যাকুলিন ফার্নান্দেজের মধ্যে প্রায় এক বছর ধরে দ্বন্দ্ব চলছে। সুকেশের সঙ্গে সম্পর্কের অভিযোগ তুলে জ্যাকুলিন ক্যারিয়ার ধ্বংস করতে চাইছেন অভিযোগ করে গত বছরের ডিসেম্বরে দিল্লির এক আদালতে একটি মানহানি মামলা করেছিলেন নোরা।

 

এর জবাবে সোমবার (৩১ জুলাই) এ মামলায় দিল্লির পটীয়ালা হাউস কোর্টে নিজের জবানবন্দি দিতে হাজির হয়েছিলেন নোরা।

 

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, দিল্লির আদালতে নোরা অভিযোগ করেছেন, জ্যাকুলিন ফার্নান্দেজ তাকে উদ্দেশ্য করে তার ক্যরিয়ার ধংসের চেষ্টা করেছে। নোরা বলেন, ‘তারা আমাকে গোল্ড ডিগার বলেছিল এবং একজন সহশিল্পীর (সুকেশ) সঙ্গে সম্পর্ক আছে বলে আমাকে অভিযুক্ত করেছিল।’ এর জবাবে সোমবার এ মামলায় দিল্লির পটীয়ালা হাউস কোর্টে নিজের জবানবন্দি দিতে হাজির হয়েছিলেন নোরা।

 

এ প্রসঙ্গে নোরা বলেন, জ্যাকুলিন ফারর্নান্দেজ ছাড়াও কিছু সংবাদমাধ্যমের বিরুদ্ধেও আমি মামলা করেছি। ওরা আমাকে ‘সুযোগ সন্ধানী’ বলেছে। পাশাপাশি দাবি করেছে, আমি নাকি সুকেশের সঙ্গে সম্পর্কে ছিলাম! তাদের মিথ্যাভাষণ সাধারণ মানুষের সামনে আমার সম্মানহানি করেছে।

 

এরই সঙ্গে ‘দিলবার’ খ্যাত অভিনেত্রী বলেন, সুকেশের বিরুদ্ধে ২০০ কোটি রুপির যে অভিযোগ উঠেছে, তার সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই, এ কথা জানাতেই আমি মামলা করেছি।

 

অভিনেত্রী আদালতে বলেন, আমার মতে বিশেষ কয়েকজনকে আড়াল করতেই এ ঘটনায় আমাকে বলির পাঁঠা বানানো হয়েছিল! কারণ আমি বাইরে থেকে ইন্ডাস্ট্রিতে এসেছি বলেই হয়তো আমাকে অনেকেই সহজ লক্ষ্য বলে ধরে নেন।

 

একুশে সংবাদ/এপি

Link copied!