AB Bank
ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কত সম্পদের মালিক থালাপতি বিজয়?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:০৬ পিএম, ৭ অক্টোবর, ২০২৩
কত সম্পদের মালিক থালাপতি বিজয়?

দিক্ষণ ভারতের সুপারস্টার থালাপতি বিজয় শুধু দক্ষিণ ভারতেই নয়, পুরো ভারত, বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশেই তার জনপ্রিয়তা রয়েছে। সেই সঙ্গে আছে ভক্ত-অনুরাগীদের উন্মাদনা। কয়েক বছর ধরেই একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। আর সে সুবাদেই এখন থেকে ছবিপ্রতি ২০০ কোটি পারিশ্রমিক নিচ্ছেন নায়ক। তাই এ দক্ষিণী তারকার বার্ষিক আয় আর সম্পত্তির পরিমাণ জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্ত ও নেটিজেনরা।

ভারতের চেন্নাইতে জন্ম নেয়া এ তারকার আসল নাম যোসেফ বিজয় চন্দ্রশেখর। তবে ভক্তদের কাছে তিনি ‘থালাপতি’ নামেই জনপ্রিয়। তার বাবা এস এ চন্দ্রশেখর নামকরা চিত্রপরিচালক ছিলেন। বাবার পরিচালিত ১৫টি ছবিতে কাজ করেছেন তিনি। যার মধ্যে ছয়টি সিনেমাতেই বিজয় ছিলেন শিশু অভিনেতা।

সুপারস্টার রজনীকান্তের অনেক বড় ভক্ত তিনি। ১৯৮৫ সালে ‘নান সিবাপু মনিথন’ ছবিতে রজনীকান্তের সঙ্গে শিশু অভিনেতা হিসেবে কাজ করেছিলেন বিজয়। এরপর ১৮ বছর বয়সেই রুপালি পর্দায় নায়ক হিসেবে দেখা যায় থালাপাতিকে। এখন পর্যন্ত বিজয় ৬৫টি ছবিতে কাজ করেছেন। নিজের নামে কাজ করেছেন আটটি ছবিতে। যার বেশির ভাগ সিনেমাই বক্স অফিসে ঝড় তুলেছে।

জনপ্রিয়তার জন্য দক্ষিণে বিজয়ের পারিশ্রমিক অন্য সবার চেয়ে বেশি। প্রতি সিনেমার জন্য তার পারিশ্রমিক ১২০ কোটি রুপি থাকলেও জানা গেছে, এরই মধ্যে বিজয় তার পারিশ্রমিক বাড়িয়েছেন। তার নতুন ছবি ‍‍`লিও‍‍`তে ২০০ কোটি রুপি পারিশ্রমিক নিতে চলেছেন এ নায়ক। যদিও এ নিয়ে বিজয় কিংবা প্রযোজকদের আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি।
Thalapathy Vijay reacts to his ‍‍`Varisu‍‍` clashing with friend Ajith Kumar‍‍`s  ‍‍`Thunivu‍‍` | Tamil News - News9live
দক্ষিণের সিনেমায় সবচেয়ে ধনী অভিনেতা বিজয়। তার মোট সম্পত্তির পরিমাণ আনুমানিক ৪১০ কোটি রুপি। প্রতিবছর তিনি ১০০ থেকে ১২০ কোটি রুপি আয় করেন বলে জানা গেছে। শুধু সিনেমাই নয়, ব্র্যান্ড এনডোর্সমেন্ট থেকেও মোটা অঙ্ক আয় করেন এই অভিনেতা। বিজ্ঞাপন থেকেও বছরে আয় তার প্রায় ১০ কোটি রুপি।

এ হিসাবে নায়ক যদি বছরে ২০০ কোটি রুপি পারিশ্রমিকের একটি ছবিও করেন তাহলে সব মিলিয়ে আর মাসিক আয় দাঁড়ায় ২০ কোটির ওপরে। তাই নেটিজেনরা বলছেন, আগের কিংবা বর্তমান পারিশ্রমিকে থালাপাতি বিজয়ের মোট সম্পত্তির পরিমাণ ৪১০ কোটি নয় বরং আরও বেশি।

একুশে সংবাদ/এসআর

Link copied!