AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যেন দ্বিতীয় জয়া বচ্চন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:৪৪ পিএম, ৮ অক্টোবর, ২০২৩
যেন দ্বিতীয় জয়া বচ্চন

এমনিতেই ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি প্রচার পছন্দ নয় অভিনেত্রী তাপসী পান্নুর। তার বুদ্ধিমত্তার ভক্ত অনেকেই। দেখতে দেখতে বলিউডে প্রায় ১০ বছর কাটিয়ে দিয়েছেন। কোনও গডফাদার ছাড়াই নিজের জায়গা তৈরি করেছেন হিন্দি সিনেমার জগতে। খুব শীঘ্রই শাহরুখ খানের বিপরীতে ‍‍`ডাঙ্কি‍‍` ছবিতে দেখা যাবে তাকে। মাঝেমধ্যে আলোকচিত্রীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন অভিনেত্রী।

সম্প্রতি একটি রেস্তরাঁয় যান তাপসী। সেখান থেকে বেরোনোর সময় তাপসীকে ঘিরে ধরেন ছবিশিকারিরা। তার পরেই এমন কিছু ঘটল, যেখানে অভিনেত্রীর ব্যবহারের সঙ্গে জয়া বচ্চনের ছায়া খুঁজে পেলেন নেটাগরিকরা। তাপসীকে ‍‍`দ্বিতীয় জয়া বচ্চন‍‍` তকমাও দিয়ে ফেললেন তারা। কিন্তু কী এমন করেছিলেন তাপসী?

সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহার করার জন্য বার বার শিরোনামে এসেছেন জয়া বচ্চন। তার আচরণ নিয়ে কম নিন্দা হয়নি। যেখানে সেখানে ক্যামেরা তাক করে ছবি বা ভিডিও করা একেবারেই পছন্দ করেন না তিনি। এর অন্যথা হলে ভক্ত ও ফটোগ্রাফারদের কথা শোনাতেও ছাড়েন না বচ্চনপত্নী। এবার যেন জয়া বচ্চনেরই পদাঙ্ক অনুসরণ করছেন তাপসী।

জানা গেছে, তাপসী রেস্তরাঁ থেকে বেরিয়ে গাড়িতে ওঠার সময় তার ছবি তোলার জন্য প্রায় হুড়োহুড়ি পড়ে যায় আলোকচিত্রীদের মধ্যে। সেই সময় ছবি তোলার জন্য পোজ না দিয়ে বরং বলে গেলেন, ‘সরে দাঁড়ান, নয়তো বলবেন আপনাদের লেগেছে । সরে দাঁড়ান, আমি বলছি সরে দাঁড়ান, নয়তো লেগে যাবে।’ একই কথা বলতেই থাকেন তাপসী। এতে উপস্থিত সকলেই অবাক হয়ে যান। খানিক ক্ষণের মধ্যে তার রাস্তা ফাঁকা করে দেন আলোকচিত্রীরা। তারা আর ছবিও তুলতে যাননি তাপসীর।

এই ভিডিও সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু হয় কটাক্ষ। কেউ লেখেন, ‘পরবর্তী জয়া বচ্চন’, কেউ আবার লিখেছেন, ‘আবার ওভারঅ্যাক্টিং।’ কারও মতে, ‘বলিউডের ড্রামা কুইন।’ তবে এই প্রথম নয়, অতীতেও বার কয়েক আলোকচিত্রীদের সঙ্গে দুর্ব্যবহারের কারণে শিরোনামে উঠে আসেন তাপসী পান্নু।

একুশে সংবাদ/এসআর

Link copied!