AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দুই বছর পর লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ায়


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৪৭ পিএম, ৯ অক্টোবর, ২০২৩
দুই বছর পর লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ায়

অবশেষে দুই বছর পর লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ায় ফিরলেন চিত্রনায়িকা পরী মণি। মা হওয়ার পর প্রথমবারের মতো সিনেমার জন্য ক্যামেরার সামনে এলেন এই অভিনেত্রী। যে দ্বিতীয় ইনিংসে ফেরার জন্য মুখিয়ে ছিলেন পরী।

রোববার (৮ অক্টোবর) জি-সিরিজ প্রযোজিত ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।

ফেরা প্রসঙ্গে উচ্ছ্বসিত কণ্ঠে পরী মণি বলেন, এত দিন এই দিনটির অপেক্ষায় ছিলাম। দুটি বছর এই প্রিয় জায়গাটি থেকে দূরে থাকতে হয়েছিল। ফেরার জন্য মুখিয়ে ছিলাম। অবশেষে ফেরা। ভীষণ ভালো লাগছে দ্বিতীয় ইনিংসে ফিরতে পেরে। ‘ডোডোর গল্প’ হতে যাচ্ছে অন্যরকম একটি গল্পের সিনেমা। ভিন্ন ঘরানার একটি চরিত্রে এ ছবিতে দেখা যাবে। আশা করি, সিনেমাটি মুক্তি পেলে সবার পছন্দ হবে।

জানা গেছে, প্রথম দিনের শুটিংয়ে পরী মণি ছাড়াও অংশ নিয়েছেন আহসান হাবিব নাসিম প্রমুখ। একটানা কাজ করে শেষ হবে এর দৃশ্য ধারণ। চলতি বছরই চলচ্চিত্রটি মুক্তি দেওয়ার পরিকল্পনা প্রযোজনা প্রতিষ্ঠানের।

এই সিনেমার মাধ্যমে দীর্ঘ বিরতি পেরিয়ে চিত্রনায়ক সাইমন সাদিকের সঙ্গে জুটি বেঁধেছেন পরী। ‘ডোডোর গল্প’র কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় আছেন কথাসাহিত্যিক ও নির্মাতা রেজা ঘটক।

ছবিটিতে কাজল চৌধুরীর চরিত্রে অভিনয় করছেন পরী মণি আর ফটোগ্রাফার রায়হান চরিত্রে সাইমন সাদিক। সিনেমাটি ২০২১-২২ অর্থবছরের ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে।


একুশে সংবাদ/এসআর

 

Link copied!