AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সম্পর্ক ভেঙেছে শ্রদ্ধার!


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:০৫ পিএম, ১০ অক্টোবর, ২০২৩
সম্পর্ক ভেঙেছে শ্রদ্ধার!

আদিত্য রায় কাপূরের সঙ্গে তার প্রেম ভেঙেছিল বহু আগেই। তার পর তারকা চিত্রগ্রাহক রোহন শ্রেষ্ঠার সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা যায় অভিনেত্রী শ্রদ্ধা কাপূরের। ভারতের সবথেকে ধনী শিল্পপতি অম্বানীরা ভরসা করেন রোহনকেও। এছাড়াও বলিউডে অভিনেত্রীদের এখন প্রথম পছন্দ এই  তরুণ চিত্রগ্রাহকেই। তার সঙ্গে চার বছর ধরে সম্পর্কে ছিলেন শ্রদ্ধা। নিজেদের সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি রোহান বা শ্রদ্ধা।

তবে কোনও রাখঢাক ছাড়াই নানা জায়গায় একসঙ্গে পৌঁছে যেতেন তারা। কথা ছিল বিয়ে করবেন রোহান-শ্রদ্ধা। তবে ছাদনাতলা দূর অস্ত, নিঃশব্দে ভেঙে যায় রোহান-শ্রদ্ধার প্রেম। অবশ্য খুব বেশি দিন সিঙ্গল রইলেন না শ্রদ্ধা। ফের বসন্ত এসেছে অভিনেত্রীর জীবনে। এবার প্রেমে পড়ছেন লেখকের।

চলতি বছরেই মুক্তি পেয়েছে শ্রদ্ধা ও রণবীর কাপূর অভিনীত ছবি ‘তু ঝুটি ম্যায় মক্কার’। বাণিজ্যিক দিকে থেকে বিচার করলেন মোটের উপর সফল ছবি। গানও বেশ জনপ্রিয় হয়েছে। এবার সেই ছবির লেখক রাহুল মোদীর সঙ্গে প্রেমের সম্পর্ক জড়িয়েছেন অভিনেত্রী, এমনটাই জল্পনা।

সম্প্রতি রাহুলের সঙ্গে নৈশ্যভোজে দেখা যায় শ্রদ্ধাকে। বিভিন্ন সময় রাহুলের বাড়ি থেকে ছবি দিতে দেখা গিয়েছে শ্রদ্ধাকে। স্বাভাবিক ভাবেই অনেকেই দুইয়ে দুইয়ে চার করেছেন। তবে প্রত্যেক বারের মতো এ বার সবটা লুকিয়েই রাখতে চাইছেন অভিনেত্রী। রাহুল শুধু ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবির নয়, পরিচালক লভ রঞ্জনের ‘প্যায়ার কা পঞ্চনামা ২’, ‘সোনু কি টিট্টু কি সুইটি’-র মতো হিট ছবির কাহিনিকার।

একুশে সংবাদ/এসআর

Link copied!