AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সোহানা সাবার নতুন যাত্রা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:০৫ পিএম, ১১ অক্টোবর, ২০২৩
সোহানা সাবার নতুন যাত্রা

দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা তার মনের ইচ্ছে পূরণ করতে যাচ্ছেন আগামী কিছুদিনের মধ্যেই। দীর্ঘ সতেরো বছর ধরে সাবা নিয়মিত মেডিটেসন করে আসছেন। এর পাশাপাশি বেশ কয়েকবছর যাবত তিনি ইয়োগাও করছেন নিয়মিত। ‘হৃষিকেশ’ থেকে তিনি ইয়োগার টিচার্স ট্রেনিং কোর্সও সম্পন্ন করে এসেছেন। তাই কিছুদিন আগে তিনি সিদ্ধান্ত নিয়েছেন রাজধানীর গুলশানে আগামী কিছুদিনের মধ্যেই ইয়োগা প্রশিক্ষণ সেন্টারের যাত্রা শুরু করবেন। তিনি নিজেই প্রশিক্ষণ দিবেন। নার্সারি থেকে একটি লেভেল পর্যন্ত তিনি ইয়োগা প্রশিক্ষন দেবেন।

সোহানা সাবা তার নিজের এই প্রতিষ্ঠানের নামকরণ করেছেন তিনি নিজেই। নাম দিয়েছেন ‘ইয়োগিস’। ইয়োগা থেকে ইয়োগি এবং নিজের নাম থেকে এস নিয়ে তিনি নামকরণ করেছেন ‘ইয়োগিস’। এখন তার পুরো চিন্তা ভাবনা যেন এই ‘ইয়োগিস’কে ঘিরেই।

তবে সোহানা সাবা জানান, আগামী কয়েক মাসের মধ্যে তিনি সিনেমা প্রযোজনাতেও আসছেন। যাতে গল্পের প্রধান চরিত্রে তিনি নিজেই অভিনয় করবেন। আগামী কিছুদিনের মধ্যে তিনি একটি ওয়েব সিরিজেও কাজ করতে যাচ্ছেন সাবা। তার নিজস্ব প্রযোজনা সংস্থা ‘খামারবাড়ি’ থেকে সিনেমাটি প্রযোজিত হবে বলে নিশ্চিত করেছেন সোহানা সাবা।

এদিকে আগামী ২০ অক্টোবর ‘অসম্ভব’ সিনেমা মুক্তির চূড়ান্ত তারিখ ঘোষণ করেছেন পরিচালক অরুনা বিশ্বাস। এই সিনেমাতে অন্যতম প্রধান একটি চরিত্রে অভিনয় করেছেন সোহানা সাবা।

আবার এদিকে কাল সোহানা সাবা’র জন্মদিন। এবারের জন্মদিন তিনি দেশে উদযাপন করছেন না। গতকালই তিনি দেশের বাইরে উড়াল দিয়েছেন।

নিজের ‘ইয়োগিস’, প্রযোজনা, জন্মদিন এবং অভিনীত সিনেমা প্রসঙ্গে সোহানা সাবা বলেন,‘ অনেকেই আমাকে ইয়োগা শেখার ব্যাপারে আগ্রহ দেখিয়েছেন বিধায় আমি ইয়োগার টিচার্স ট্রেনিং কোর্সটা সম্পন্ন করেছি। যে কারণে শিগগিরই ইয়োগিস-এর যাত্রা শুরু হতে যাচ্ছে। আর প্রযোজনা করার ইচ্ছে ছিলো দীর্ঘদিন ধরেই। অবশেষে এ বছরের শেষেই খামারবাড়ি থেকে প্রযোজনায় আসছি। জন্মদিনটা একটু নিজের মতো করেই উদযাপন করতে চেয়েছি বিধায় দেশের বাইরে চলে এসেছি। আশা করছি সময়টা ভালো কাটবে। আর দেশে ফিরে অরুনা দিদিও অসম্ভব সিনেমার প্রচারনায় থাকার আন্তরিক চেষ্টা থাকবে আমার। ইয়োগিস এবং আমার প্রযোজিত সিনেমার জন্য সকলের সহযোগিতা চাইছি, দোয়া চাইছি।’

সোহানা সাবা জানান, শিগগিরই তিনি একটি ওটিটি প্লাটফরমের ওয়েব সিরিজে কাজ করবেন। তিনি সিনেমা এবং ওয়েব-এ কাজের দিকেই মনোযোগ আরো বাড়াতে চান। এদিকে সাবা শেষ করেছেন আফজাল হোসেনের পরিচালনায় ‘মানিকের লাল কাঁকড়া’ সিনেমার কাজ। এতে তার বিপরীতে আছেন ফেরদৌস আহমেদ। 

 

একুশে সংবাদ/এসআর

Link copied!