AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

র‌্যাম্পে হেঁটে ট্রলের শিকার জাহ্নবী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১২:৫৬ পিএম, ১৫ অক্টোবর, ২০২৩
র‌্যাম্পে হেঁটে ট্রলের শিকার জাহ্নবী

বলিউডের এ প্রজন্মের অভিনেত্রী জাহ্নবী কাপুর। তবে কাজের চেয়ে ব্যক্তিগত কারণেই বেশি আলোচনায় থাকেন তিনি। চলতি বছর ‘ল্যাকমে ফ্যাশন উইক ২০২৩’-এ ডিজাইনার অমিত আগরওয়ালের শো-স্টপার হিসেবে হাজির হয়ে রীতিমতো কটাক্ষের মুখে পড়েছেন এই নায়িকা।

 

‘ল্যাকমে ফ্যাশন উইক ২০২৩’-এ র‌্যাম্পে হেঁটে ট্রলের শিকার হয়েছেন জাহ্নবী। ইতোমধ্যে র‌্যাম্পে হাঁটার একাধিক ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

 

ওই ভিডিওগুলোতে দেখা যায়, কালো রঙের মেটালিক ফিনিশ পোশাক পরেছেন জাহ্নবী। শোয়ের জন্য একটি ম্যাচিং বডি-গ্রেজিং স্কার্টের সঙ্গে পোশাকটি পরেছেন তিনি। সঙ্গে হালকা মেকাপে বেশ লাস্যময়ী রূপেই হাজির হয়েছিলেন জাহ্নবী।

 

কিন্তু ফ্যাশন শো-তে জাহ্নবীর হাঁটার কারণে নেটিজেনদের ট্রলের শিকার হয়েছেন জাহ্নবী। রীতিমতো নেতিবাচক মন্তব্যের ঝড় উঠেছে ওই ভিডিওর কমেন্টবক্সে।

Agency News | Janhvi Kapoor Turns Showstopper For Amit Aggarwal at Lakme  Fashion Week 2023 | LatestLY

একজন লিখেছেন, র‌্যাম্পে হাঁটার আগে জাহ্নবী অন্তত প্রস্তুত হওয়া উচিত ছিল। আরেকজন লেখেন, কলেজের অপেশাদার মডেলরাও আপনার চেয়ে র‌্যাম্পে ভালো হাঁটে।

 

অন্যজন লিখেছেন, আপনার ডান পায়ের সঙ্গে যখন বাঁ পা ঝগড়া করছিল, তখন আপনার বাঁ পা কোনোরকম ছাড় দিতে চায়নি। আরেকজন লিখেছেন, সবসময়ই তার চাওয়া কীভাবে নিজেকে আবেদনময়ী দেখানো যায়। কেন তিনি সেক্সি ইমেজের দিকে নিজেকে ঠেলে দিচ্ছেন? এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে নেটদুনিয়ায়।

‘ল্যাকমে ফ্যাশন উইকে ডিজাইনার অমিত আগরওয়ালের সঙ্গে জাহ্নবী কাপুর

সর্বশেষ ‘বাওয়াল’ সিনেমায় দেখা গেছে জাহ্নবীকে। ‘ধড়ক’, ‘রুহি’, ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’, ‘ঘোস্ট স্টোরিজ’ সিনেমায় অভিনয় করে প্রশংসা কুরিয়েছেন এই নায়িকা।

 

বর্তমানে তার হাতে বেশ কটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে— ‘দেবারা’, ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’। ‘দেবারা’ সিনেমার মাধ্যমে দক্ষিণী সিনেমায় অভিষেক হতে যাচ্ছে জাহ্নবীর।

 

একুশে সংবাদ/আর.টি/না.স

Link copied!