AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারত-পাকিস্তান ম্যাচে ২৪ ক্যারেটের সোনার আইফোন হারালেন ঊর্বশী!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:২৪ পিএম, ১৫ অক্টোবর, ২০২৩
ভারত-পাকিস্তান ম্যাচে ২৪ ক্যারেটের সোনার আইফোন হারালেন ঊর্বশী!

শনিবার আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে বিশ্বকাপে ভারত বনাম পাকিস্তানের ম্যাচ দেখতে পৌঁছে গিয়েছিলেন অনেকেই। বলিউডের তারকাদের মধ্যে ছিলেন আনুষ্কা শার্মা। ভারতীয় দলের জন্য গলা ফাটাতে স্টেডিয়ামে ছিলেন অভিনেত্রী ঊর্বশী রাউতেলাও। কিন্তু সেখানেই এক অপ্রীতিকর ঘটনার শিকার হতে হল তাকে।

শনিবার স্টেডিয়াম থেকে বেশ কিছু ভিডিও নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায় পোস্ট করেছিলেন ঊর্বশী। নীল পোশাকে দর্শক আসনে দেখা গিয়েছে তাকে। সব ভালই চলছিল। কিন্তু বিপত্তি টের পাওয়া গেল অনেক পরে। স্টেডিয়ামেই অভিনেত্রী খুইয়েছেন তার দামি আইফোন!

রোববার ঊর্বশী সোশাল মিডিয়ায় একটি পোস্ট করে বিষয়টি ভক্তদগের নজরে আনেন। তিনি এক্স-এ লিখেছেন, ‘আমদাবাদের নরেন্দ্র মোদী স্টোডিয়ামে আমার ২৪ ক্যারেট সোনার আইফোনটা হারিয়েছি। যদি কেউ খোঁজ পান, দয়া করে সাহায্য করুন। যত শীঘ্র সম্ভব আমার সঙ্গে যোগাযোগ করুন।’ নিজের পোস্টে আমদাবাদ পুলিশকেও ট্যাগ করেছেন ‘সনম রে’ খ্যাত অভিনেত্রী।

ঊর্বশীর এই পোস্ট ছড়িয়ে পড়তেই সেখানে ভক্তদের নানা মন্তব্য চোখে পড়েছে। কেউ কেউ অভিনেত্রীকে সহানুভূতি জানিয়েছেন। কেউ আবার লিখেছেন, ‘আশা করছি, তাড়াতাড়ি আপনি ফোন ফেরত পাবেন।’

এর আগে ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে ঊর্বশীর সম্পর্ক নিয়ে গুজব ছড়িয়েছিল। সেই প্রসঙ্গ টেনে কেউ আবার মজা করে লিখেছেন, ‘মনে হচ্ছে, ফোনটা ঋষভ পন্থের কাছে রয়েছে।’

যদিও কোনও মন্তব্যে কান দেওয়ার সময় এখন অভিনেত্রীর নেই। কারণ তিনি এখন সাধের সোনার ফোন ফিরে পেতে ব্যাকুল। ফোন ফেরত পাওয়া গেলে তিনি যেন তা সমাজমাধ্যমে জানান, সে অনুরোধও করেছেন অনুরাগীরা।


একুশে সংবাদ/এসআর

Link copied!