AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দেশে ফিরেই কৃতজ্ঞতা জানালেন তিশা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:২০ পিএম, ১৬ অক্টোবর, ২০২৩
দেশে ফিরেই কৃতজ্ঞতা জানালেন তিশা

নুসরাত ইমরোজ তিশা; ছোট এবং বড় দুই পর্দাতেই সমানতালে জনপ্রিয়। সম্প্রতি এশিয়ার অন্যতম মর্যাদাপূর্ণ ‘বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’র ২৮তম আসরে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ সিনেমা নিয়ে অংশগ্রহণ করেন তিশা ও টিম। সেখানে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে এই সিনেমাটি।

এই ছবিতে প্রথমবারের মতো অভিনয় করেন তিশা-ফারুকী দম্পতি। আন্তর্জাতিক উৎসবে অংশগ্রহণ করার কারণে দেশে ছিলেন না তিশা। এর মাঝে বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত চলচ্চিত্র ‘মুজিব: একটি জাতির রূপকার’ দেশের ১৫৩ হলে মুক্তি পেয়েছে। শ্যাম বেনেগাল নির্মিত বঙ্গবন্ধুর এ বায়োপিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের চরিত্রে অভিনয় করেন তিশা। বায়োপিকে তার অভিনয়ের প্রশংসা করছেন দর্শকরা। এর আগে বিদেশ থেকে ছবিটির জন্য শুভকামনা জানিয়েছিলেন এই অভিনেত্রী। দেশে এসেই তিশা সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দেন সিনেমাটি নিয়ে।

সিনেমার কয়েকটি দৃশ্য শেয়ার করে তিনি লেখেন, মাত্র দেশে আসলাম! ফোন অন করে সবার এত এত মেসেজ দেখে মন ভরে গেল। আমার অভিনয় যদি আপনাদের এতটুকুও ইমোশনাল করে থাকে তাহলে আমি কৃতজ্ঞ। ছবিটা করার সময় অনেক পরিশ্রম করতে হয়েছে সবাইকে। আমরা এই পরিশ্রমটা করি আপনাদের কাছ থেকে এই প্রতিক্রিয়া পাওয়ার জন্য। শ্যাম বেনেগাল পরিচালিত সিনেমা ‘মুজিব: একটি জাতির রূপকার’ চলছে আপনার কাছের হলে! সবাইকে দেখার আমন্ত্রণ। লাভ ইউ অল।

একুশে সংবাদ/এসআর

Link copied!