AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অভিনেত্রী আলিশা এবার আইটেম গানে


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৪১ পিএম, ১৮ অক্টোবর, ২০২৩
অভিনেত্রী আলিশা এবার আইটেম গানে

জনপ্রিয় গোয়েন্দা উপন্যাস ‘ধ্বংসপাহাড়’ অবলম্বনে নির্মিত হলিউডের ‌‘এমআর-৯: ডু অর ডাই’ দিয়ে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন অভিনেত্রী আলিশা ইসলাম। এবার তিনি প্রথমবারের মতো যুক্ত হলেন আইটেম গানে। নির্মাতা রাশিদ পলাশের ‘ময়ূরাক্ষী’ ছবিতে আইটেমকন্যা হিসেবে দেখা যাবে তাঁকে।

 

অভিনয় করেছিলেন হলিউডের বেশ কয়েকজন অভিনয়শিল্পী। তবে এত কিছুর পরও সেভাবে দর্শক টানতে পারেনি সিনেমাটি। কিন্তু সিনেমাটি দিয়ে ঠিকই নিজেকে চিনিয়ে ছিলেন অভিনেত্রী আলিশা ইসলাম। এবার সেই আলিশা ইসলাম অংশ নিলেন আইটেম গানে।

 

‘পিরিতের বাজার’ শিরোনামের গানটির শুটিং হয়েছে আজ। গানটি ব্যবহার হবে রাশিদ পলাশ পরিচালিত মুক্তির অপেক্ষায় থাকা ‘ময়ূরাক্ষী’ সিনেমার প্রচারণায়।

এম আর নাইন‍‍` ছবির নায়িকা আলিশা এবার আইটেম গানে

পরিচালক জানান, নতুন করে গানটি গেয়েছেন শাকিলা সাকি। মিউজিক ডিরেক্টর হিসেবে আছেন নাদিম ভূইয়া।

আর গানটির কোরিওগ্রাফি করছেন রুহুল আমিন। রাশিদ পলাশ বলেন, ‘আজ মঙ্গলবার উত্তরায় গানটির শুটিং করেছি। দুপুর থেকে টানা শুটিং চলছে।’

আইটেম গানে আলিশাকে নেয়ার কারণ প্রসঙ্গে পরিচালক বলেন, ‘এমআর নাইনে তাকে দেখেছি। আমার কাছে মনে হয়েছে আইটেম গানে সে খুব ভালো করবে। এ কারনেই নেয়া। আশা করছি তার পারফর্ম সবাই পছন্দ করবেন।’

এদিকে, সম্প্রতি নতুন দুটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন মডেল ও অভিনেত্রী আলিশা ইসলাম। রয়েছেন সিনেমাগুলোর মহরতের অপেক্ষায়। এর আগে এ নিয়ে বিস্তারিত প্রকাশ করতে চাইছেন না তিনি।

২০১৯ সালে মিস ইউনিভার্স বাংলাদেশে প্রতিযোগিতায় প্রথম রানারআপ নির্বাচিত হয়ে আলোচনায় আসেন আলিশা। এর আগে থেকেই মডেলিং করেছেন তিনি। বিলবোর্ডে দেখা গেছে তার ছবি। চার বছর পর এমআর-নাইন: ডু অর ডাই দিয়ে বড় পর্দায় উপস্থিত হয়েছিলেন আলিশা। অবশ্য তার আগে ভালোবাসার প্রজাপতি একটি সিনেমায় অভিনয় করলেও সেটা এখনো মুক্তি পায়নি।

 

একুশে সংবাদ/ডে.বা/না.স

 

Link copied!