AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশি ছেলের সঙ্গে ডিনার করার ঘোষণা দিয়েছেন পাকিস্তানি অভিনেত্রী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:১১ পিএম, ১৮ অক্টোবর, ২০২৩
বাংলাদেশি ছেলের সঙ্গে ডিনার করার ঘোষণা দিয়েছেন পাকিস্তানি অভিনেত্রী

বিশ্বকাপ উন্মাদনায় ভাসছে ক্রিকেটপ্রেমীরা। সাধারণ মানুষ ছাড়াও বিভিন্ন দেশের শোবিজ অঙ্গনের তারকারাও ক্রিকেটে মজেছেন। এবার বাংলাদেশ দলকে সমর্থন জানালেন পাকিস্তানি অভিনেত্রী সেহার শিনওয়ারি।

 

শুধু তাই নয়, বাংলাদেশ ভ্রমণ এসে বাংলাদেশি ছেলের সঙ্গে ডিনার করার ঘোষণা দিয়েছেন এই আলোচিত অভিনেত্রী। গত ১৪ অক্টোবর ভারতের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে মুখোমুখি হয় ভারত-পাকিস্তান ক্রিকেট দল। এ ম্যাচে ভারতের কাছে পরাজিত হয় পাকিস্তান দল। তারপর এক টুইটে এই ঘোষণা দেন সেহার।

 

সেহার লিখেন, ‘ইনশাআল্লাহ, আমার বাঙালি বন্ধু আমাদের হয়ে আগামী ম্যাচে প্রতিশোধ নেবে। বাংলাদেশ দল যদি ভারতকে হারাতে পারে তাহলে আমি ঢাকায় যাব এবং বাঙালি ছেলের সঙ্গে মাছ দিয়ে ডিনার করব।’

 

আরেকটি টুইটে এ অভিনেত্রী লিখেন, ‘গাইজ বাংলাদেশ ইন্ডিয়াকে গো হারা হারাবে। আমার টুইটের স্ক্রিনশট নিন এবং পরে দেখাবেন।’ এরপরই রেগে লাল ভারতীয় দলের সমর্থকরা।  

 

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) পুনেতে অনুষ্ঠিত হবে বাংলাদেশ-ভারত ম্যাচ।

পাকিস্তানের হায়দরাবাদে জন্মগ্রহণ করেন সেহার। ক্যারিয়ারের শুরুতে পরিবার এবং শিনাওয়ারি সম্প্রদায়ের প্রতিরোধের সম্মুখীন হন তিনি। কিন্তু কখনো নিজের লক্ষ্য থেকে সরে যাননি। ২০১৪ সালে কমেডি ঘরানার টিভি সিরিয়াল ‘শের সওয়া শের’-এ প্রথম কাজ করেন।

 

একুশে সংবাদ/রা.বিডি/না.স

Link copied!