AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রতিদিন চেপে ধরতেন! সেই বিকাশের শরণাপন্ন কঙ্গনা?


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:০৯ পিএম, ২০ অক্টোবর, ২০২৩
প্রতিদিন চেপে ধরতেন! সেই বিকাশের শরণাপন্ন কঙ্গনা?

২০১৪ সালে মুক্তি পায় বিকাশ বহাল পরিচালিত ছবি ‘কুইন’। সেই সময় বক্স অফিসের সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছিল কঙ্গনা রানাউত অভিনীত এই ছবি। এই ছবি বাণিজ্যিকভাবে সফল নারীকেন্দ্রিক ছবির অন্যতম পথপ্রদর্শক।

সেই ছবির সাফল্যের পর রাতরাতি বাজারদর বেড়ে যায় কঙ্গনার। বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে গণ্য হতে শুরু করে তার নাম। কিন্তু ছবি হিট হতেই পরিচালক বিকাশের নামে যৌন হেনস্থার অভিযোগ আনেন অভিনেত্রী।

কঙ্গনা সেই সময় অভিযোগ করেছিলেন, যখনই আমার সঙ্গে বিকাশের দেখা হত, চেপে জড়িয়ে ধরত আমাকে। এমনকি, আমার চুলের গন্ধও শুঁকতে শুরু করে দিত। তা-ও আমরা দু’জন দু’জনকে হাগ করতাম। ও আমার ঘাড়ে মুখ গুঁজত। ও রকম জোর করে আলিঙ্গন থেকে নিজেকে বার করে আনতে খুবই অসুবিধা হত।

বলিউডে গঞ্জন, এবার নাকি ‘কুইন ২’ বানাতে চলেছেন বিকাশ, কঙ্গনাই নাকি মুখ্য চরিত্রে।

সেই ঘটনার প্রায় বছর আটেক পার করে গিয়েছে। কঙ্গনা এখন পুরোদস্তুর প্রযোজক। যদিও ছবি হিট হচ্ছে না। শুধু কঙ্গনা নয়, একাধিক অভিনেত্রী বিকাশের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনায় পরিচালকের কেরিয়ার নিম্নমুখী। এবার দুজনেই দু’জনের কেরিয়ার বাঁচাতে তিক্ততা ভুলে হাত ধরা ধরি করতে চলেছেন। অন্তত তেমনই ইঙ্গিত দিলেন বিকাশ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিকাশ জানান তিনি ‘কুইন’-এর সিক্যুয়াল বানাতে আগ্রহী। বিকাশ বলেন, আমি প্রতি দিন সকালে উঠেই ভাবি ‘কুইন ২’ বানাব। আশা করছি, খুব শীঘ্রই ঘোষণা করব। পাশপাশি বিকাশ এ-ও জানান, কুইন ২ করলে কঙ্গনাই থাকবেন মুখ্যচরিত্রেই।

Queen - Metacritic

বিকাশের কথায়, ‘কঙ্গনা এক জন দারুণ অভিনেত্রী। ওকে ছাড়া এই চরিত্র অসম্ভব।’ যদিও অভিনেত্রীর তরফে কোনও সবুজ সঙ্কেত এখনও মেলেনি।


একুশে সংবাদ/এসআর

Link copied!