AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিরতির পর আবারো অভিনয়ে শখ


Ekushey Sangbad
বিনোদন প্রতিবেদক
০৭:৪৪ পিএম, ২৫ অক্টোবর, ২০২৩
বিরতির পর আবারো অভিনয়ে শখ

আনিকা কবির শখ

বেশ কিছুদিন বিরতির পর আবারো অভিনয়ে ফিরেছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। মাইদুল রাকিবের রচনা ও পরিচালনায় ‘কুক’ নাটকে অভিনয়ের মধ্যদিয়ে এবার তিনি অভিনয়ে ফিরলেন। এ নাটকে তার বিপরীতে আছেন শামীম হাসান সরকার।

গত শুক্র ও শনিবার রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্য ধারনের কাজ শেষ হয়েছে বলে জানান শখ। শখ জানান, ‘কুক’ নাটকে তিনি নাবিলা চরিত্রে অভিনয় করেছেন। গল্পটা ভালোলাগায় তিনি এ নাটকে কাজ করেছেন।

শখ আরো বলেন, ‘আমার মেয়ে হবার কিছুদিন পর থেকেই কিন্তু আমি আবারো অভিনয় শুরু করি। হ্যাঁ এটা সত্যি , মেয়ের কারণে সবসময় টানা কাজ করতে পারিনা। তবে যখন ভালো গল্প পাই তখন আম্মু আর আমার হাজব্যান্ড ভীষণ সহযোগিতা করেন। তখন মন দিয়ে কাজটা করতে পারি। কুক-নাটকের ক্ষেত্রেও তাই হয়েছে। মাইদুল রাকিব আমার কাছে গল্পটা পাঠানোর পর আমার কাছে মনে হয়েছে যে এই কাজটা আমি করতে পারি। সবমিলিয়ে ভালোলাগায় কাজটি করেছি। কচি খন্দকার ভাই, শহীদ উন নবী, শামীম হাসান সরকার’সহ আরো যারা ছিলেন প্রত্যেকেই বেশ সহযোগিতা করেছেন। মাইদুল রাকিব বেশ যত্ন নিয়ে নাটকটি নির্মাণ করেছেন। আশা করছি ভালোলাগবে সকলের।’

আনিকা কবির শখ

এদিকে সম্প্রতি নেহার বিউটি স্টুডিও ‘পারফেক্ট লাইন’র উদ্বোধনীতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শখ। অভিনয়ের পাশাপাশি শখ স্টেজ শো’তেও নিয়মিত হবার চেষ্টা করছেন। কিছুদিন আগেই তিনি একটি স্টেজ শো’তে নৃত্য পরিবেশন করেন। শখ এখন পর্যন্ত দুটো সিনেমাতে অভিনয় করেছেন। একটি প্রয়াত এমবি মানিকের ‘বলো না তুমি আমার’, বিপরীতে ছিলেন শাকিব খান। অন্য আরেকটি হচ্ছে সানিয়াত হোসেনের অল্প অল্প‘ প্রেমের গল্প’। 

একুশে সংবাদ/এসআর

Link copied!