AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জল্পনার অবসান ঘটালেন আনুষ্কা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৩৭ পিএম, ২৬ অক্টোবর, ২০২৩
জল্পনার অবসান ঘটালেন আনুষ্কা

দ্বিতীয়বার সন্তানসম্ভবা বলিউড অভিনেত্রী আনুষ্কা শর্মা। মাসখানেক ধরে এই খবরেই সরগরম বলিপাড়া। গত মাসের শেষের দিকে একটি মেটারনিটি ক্লিনিকের বাইরে দেখতে পাওয়া গিয়েছিল আনুষ্কাকে। অভিনেত্রীর পোশাক দেখে ছবিশিকারিদের ধারণা হয় যে, তিনি সন্তানসম্ভবা। যদিও আনুষ্কার অনুরোধে তার কোনও ছবি প্রকাশ করা হয়নি। আনুষ্কা আশ্বাস দেন যে, খুব শীঘ্রই নিজেদের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবেন তারা। তারপর থেকে সেই ঘোষণার অপেক্ষায় ছিলেন ভক্তরা। এত দিনে অবসান হল সেই অপেক্ষার। ইনস্ট্রাগ্রামের পাতায় নিজের বেবি বাম্পের ছবি দিলেন অভিনেত্রী।

বৃহস্পতিবার ইনস্ট্রাগ্রামে একটি ছবি পোস্ট করেন আনুষ্কা। সেই ছবিতেই স্পষ্ট অভিনেত্রীর বেবিবাম্প। যদিও সেই ছবিতে রয়েছে অভিনেত্রীর বুদ্ধিমত্তার ছাপ। ভামিকার জন্মের আগের স্ফীতোদরের ছবি সমাজমাধ্যমের পাতায় শেয়ার করেছেন। নিজের প্রথম অন্তঃসত্ত্বা হওয়ার সময়ের স্মৃতি আরও একবার ঝালিয়ে নিচ্ছেন তিনি। একটি মোবাইল সংস্থার তরফে ওই ক্যাম্পেন করেছেন অভিনেত্রী।

ছবির মাধ্যমে স্মৃতিকে ধরে রাখতে চান, এই মর্মেই আবেগপ্রবণ পোস্ট আনুষ্কার। যদিও নেটাগরিকদের অনুমান, এই ধরনের পোস্টের মাধ্যমেই দ্বিতীয় বার সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ করতে চলেছেন অভিনেত্রী। ভক্তদের ধারণা, দ্বিতীয় বার সন্তানের জন্ম দেওয়ার আগে প্রথম বারের স্মৃতি আঁকড়ে ধরছেন আনুষ্কা।

২০১৭ সালে ইটালির টাস্কানিতে ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন আনুস্কা। ভক্তদের অন্যতম প্রিয় জুটি তারা। সোশাল মিডিয়ায় তারা বিরুষ্কা নামে পরিচিত। বিয়ের বছর চারেক পরে প্রথমবার সন্তানসম্ভবা হন আনুষ্কা। ২০২১ সালের জানুয়ারি মাসে জন্ম হয় বিরাট এবং আনুষ্কার মেয়ে ভামিকার। মেয়ের জন্মের পর থেকে তাকে বরাবর আগলে রেখেছেন বিরুষ্কা। মেয়ে বড় হয়ে নিজে বুঝলে তবেই ক্যামেরার সামনে আসবে, এই যুক্তিতে চিত্রগ্রাহীদের কাছে ভামিকার ছবি না তোলারও অনুরোধ রাখেন যুগল। এখন প্রায় আড়াই বছর বয়স ভামিকার। সেপ্টেম্বরের শেষ দিক থেকে কানাঘুষো শোনা যায়, ফের মা হতে চলেছেন আনুষ্কা। ভামিকার খেলার সঙ্গী নাকি আসতে চলেছে শীঘ্রই। যদিও এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি বিরাট বা আনুষ্কা কেউই।

একুশে সংবাদ/এসআর

Link copied!