AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলাদেশের ম্যাচে গ্যালারিতে রাজের সঙ্গে কে?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৫৩ পিএম, ২৮ অক্টোবর, ২০২৩
বাংলাদেশের ম্যাচে গ্যালারিতে রাজের সঙ্গে কে?

কলকাতার ইডেন গার্ডেনে বসেছে বাংলাদেশিদের মেলা। না, সবাই খেলা দেখতেই গেছেন। চলছে বাংলাদেশ ও নেদারল্যান্ডের মধ্যকার আইসিসি বিশ্বকাপ ম্যাচ। যেদিকে তাকানো যায় শুধু বাংলাদেশি সমর্থক।

 

এর মাঝেই গ্যালারিতে দেখা গেল চিত্রনায়ক শরীফুল রাজকে। শুধু তিনিই নয়, তাঁর সঙ্গে আছেন আরেক অভিনেত্রী মন্দিরা! কী করছেন তাঁরা? জানালেন, রথ দেখা ও কলা বেচা—দুটি কাজেই উদ্দেশ্য তাঁদের।


শরীফুল রাজ ও মন্দিরাকে দেখা যাবে গিয়াস উদ্দিন সেলিমের ‘কাজলরেখা’ চলচ্চিত্রে।  আগামী বছরের ৯ ফেব্রুয়ারি যা আসছে সিনেমা হলে।

395833613_6755847274468447_5496392272806470526_n (1)

এরই অংশ হিসেবে মাঠে গিয়ে প্রচারটা চালাতে চাইছেন তাঁরা। এ জন্য রাজ-মন্দিরা-সেলিমসহ আরও কয়েকজন ভারত গেছেন।


২৬ অক্টোবর যাওয়ার আগে গনমাধ্যমকে গিয়াস উদ্দিন সেলিম বলেছিলেন, ‘‘খেলা দেখার পাশাপাশি ‘কাজল রেখা’ সিনেমার প্রমোশনেরও একটা উদ্দেশ্য আছে। নায়ক-নায়িকাসহ আমরা বেশ ক’জন দুটি খেলাতেই সিনেমার নাম সম্বলিত টি–শার্ট গায়ে গ্যালারিতে থাকব। বলতে পারেন, এক ঢিলে দুই পাখি মারা। আমি ‍ও সিনেমাটির নায়ক শরীফুল রাজ, নায়িকা মন্দিরা চক্রবর্তীসহ টিমের বেশ কয়েকজন আজ (২৬ অক্টোবর) সন্ধ্যায় ভারতের উদ্দেশে রওনা হব। আমাদের সঙ্গে ইরেশ যাকেরও টিমের সঙ্গে গ্যালারিতে যোগ দিতে পারেন।’

মন্দিরা। ছবি: ইনস্টাগ্রাম

তিনি আরও বলেন, ‘যেহেতু মুক্তির তারিখ ঠিক হয়েছে, তাই আমরা প্রচার-প্রচারণা শুরু করতে চাই। বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ খেলছে। বাংলাদেশের ক্রিকেটপ্রেমী প্রচুর দর্শক বিভিন্ন মাধ্যমে খেলা দেখছেন, তাই এই সুযোগটা কাজে লাগাচ্ছি।’

 

শুধু এ ম্যাচই নয়, ৩১ অক্টোবর পাকিস্তানের সঙ্গে বাংলাদেশের খেলা হবে কলকাতার ইডেন গার্ডেন মাঠে। আর টাইগারদের শুভকামনা জানাতে দুটি খেলায় গ্যালারিতে উপস্থিত থাকবেন ‘কাজল রেখা’র নায়ক, নায়িকা ও কলাকুশলীরা।


ময়মনসিংহ গীতিকা ‘কাজল রেখা’ অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। এর সব কাজ শেষ, চলছে সেন্সরে জমা দেওয়ার প্রস্তুতি। শরীফুল রাজ ও নবাগত নায়িকা মন্দিরা চক্রবর্তীর পাশাপাশি এতে আরও অভিনয় করেছেন ইরেশ যাকের, রাফিয়াত রশিদ মিথিলা, আজাদ আবুল কালাম, খায়রুল বাসার, সাদিয়া আয়মানসহ অনেকে।

 

একুশে সংবাদ/ই.টি/না.স

Link copied!