AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নতুন ওয়েব সিরিজে স্বর্ণলতা


Ekushey Sangbad
বিনোদন প্রতিবেদক
০৮:৪২ পিএম, ৩০ অক্টোবর, ২০২৩
নতুন ওয়েব সিরিজে স্বর্ণলতা

স্বর্ণলতা

আজ থেকে বেশকিছুদিন আগে এই প্রজন্মের দর্শকপ্রিয় অভিনেত্রী স্বর্ণলতা ‘ভালোবাসা’ শিরোনামের একটি ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন। কিন্তু সেটি এখনো প্রচারে আসেনি। তার আগেই প্রচারে এসে বেশ আলোড়ন সৃষ্টি করেছে তার অভিনীত মাইদুল রাকিব পরিচালিত ‘গার্লস স্কোয়াড’। এতে অভিনয় করে মূলত আলোচনার শীর্ষে চলে আসেন স্বর্ণলতা। এরপর থেকেই তার কাজের গতিও যেন বেড়ে যায়।

স্বর্ণলতা বর্তমানে শুটিং করছেন সাইফুল হাফিজ খান পরিচালিত ও রিফাত আদনান পাপন রচিত নতুন ওয়েব সিরিজ ‘মহিলা সমিতি’র কাজ। এতে স্বর্ণলতা অভিনয় করছেন সুজানা চরিত্রে।

স্বর্ণলতা বলেন, ‘এখন আমিও অন্য অনেক শিল্পীর মতোই গল্প এবং চরিত্রের প্রতি অধিক মনোযোগী হয়ে উঠেছি। মহিলা সমিতির গল্পটা আমার কাছে ভীষণ ভালোলেগেছে। পরিচালক অনেক যত্ন নিয়ে বেশ ধরে ধরে কাজটি করছেন। আমরা যারা এতে অভিনয় করছি প্রত্যেকেই যার যার চরিত্রে বেশ সিরিয়াসলি কাজ করছি। ধন্যবাদ জানাই পরিচালকসহ পুরো টিমকে।’

এদিকে স্বর্ণলতা জানান, শিগগিরই প্রচারে আসছে মাইদুল রাকিব পরিচালিত ‘গার্লস স্কোয়াড সিজন থ্রি’। তিনি আশা করেন যে এই সিরিজও আরো বেশি জমে উঠবে।

স্বর্ণলতা

এদিকে স্বর্ণলতা নিয়মিত অভিনয় করছেন নজরুল ইসলাম রাজু পরিচালিত ‘চার চক্কর’, কায়সার আহমেদ পরিচালিত ‘বকুলপুর সিজন টু’, সৈয়দ রেফাত সিদ্দিকী পরিচালিত ধারাবাহিক নাটক ‘চিরকুমারী সংঘ’তে। একজন জনপ্রিয় সঙ্গীতশিল্পীর মিউজিক ভিডিওতেও অভিনয় করেছেন তিনি। সেটি রয়েছে প্রকাশের অপেক্ষায়। 

Link copied!