AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ডেটিংয়ে গেলেন মা-মেয়ে, নব্যার জন্য কতটা উপযুক্ত সিদ্ধান্ত চতুর্বেদী?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৯:২৩ পিএম, ৩১ অক্টোবর, ২০২৩
ডেটিংয়ে গেলেন মা-মেয়ে, নব্যার জন্য কতটা উপযুক্ত সিদ্ধান্ত চতুর্বেদী?

একজন বলিউডের উঠতি তারকা। অন্যজন অমিতাভ বচ্চনের নাতনি। গত কয়েক মাস ধরেই নাকি চুটিয়ে প্রেম করছেন বলিউডের ‘গলি বয়’ খ্যাত সিদ্ধান্ত চতুর্বেদী ও বলিউড শাহেন শাহ অমিতাভ বচ্চনের নাতী নব্যা নন্দা।  বলিপাড়ায় একসঙ্গে একাধিক পার্টিতে দেখা গেছে তাদের।

কানাঘুষো শোনা যাচ্ছে, নিজেদের সম্পর্ক নিয়ে নাকি ভাবনাচিন্তাও শুরু করছেন তারা। কয়েক মাস আগে গোয়া থেকে একসঙ্গে ফিরতে দেখা গিয়েছিল সিদ্ধান্ত ও নব্যাকে। মুম্বইয়ের রাস্তাতেও একে অপরের হাতে হাত রেখে ঘুরেছেন বলিপাড়ার চর্চিত যুগল। সোশাল মিডিয়ার পাতায় ভাইরাল হয়েছিল সেই ভিডিও। এবার আরও এক ধাপ এগিয়ে। নিজের মাকে নিয়ে সিদ্ধান্তের সঙ্গে ডেটিংয়ে গেলেন নব্যা।

বলিউডের অন্যতম নামজাদা পরিবার বচ্চন পরিবার। কানাঘুষো, সেই পরিবারের হবু জামাই হতে চলেছেন সিদ্ধান্ত। তবে সম্ভ্রান্ত সেই পরিবারে পা রাখার আগে পরীক্ষায় পাশ করতে হবে ‘গলি বয়’ তারকাকে। হবু জামাইয়ের সেই পরীক্ষা নিতেই এবার মেয়ের সঙ্গে ডেটিংয়ে গেলেন অমিতাভ-কন্যা শ্বেতা বচ্চন নন্দা।

সপ্তাহের শুরুতেই মুম্বইয়ের এক নামী রেস্তঁরায় দেখা গেল নব্যা ও সিদ্ধান্তকে। সেখানে তাদের সঙ্গে ছিলেন শ্বেতাও। সাদা পোশাকে সেজেছিলেন তিনি। নব্যার পরনে ছিল গাঢ় নীল রঙের একটি পোশাক। সাধারণ কালো টিশার্ট ও জিন্‌স পরেছিলেন সিদ্ধান্ত। সোশাল মিডিয়ার পাতায় তাদের তিন জনের ভিডিও ভাইরাল হতেই তা নিয়ে মন্তব্য করা শুরু করেছেন নেটাগরিকরা। তাদের দাবি, নিশ্চয়ই হবু জামাইয়ের কঠিন পরীক্ষা নিয়েছেন শ্বেতা!

গত জুন মাসে গোয়ায় একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন সিদ্ধান্ত ও নব্যা। আলোকচিত্রীদের ক্যামেরার ধরা পড়েছিল তাদের ছবি। চিত্রগ্রাহকদের ক্যামেরা দেখেও কোনও রকম লুকোচুরি করেননি তারা। বরং একে অপরের সঙ্গে বেশ সাবলীল দেখাচ্ছিল সিদ্ধান্ত ও নব্যাকে। মায়ানগরীতে ফেরার পরে মুম্বইয়ের এক শপিং মলের বাইরে দেখা গিয়েছিল তাদের। শুধু তাই-ই নয়, তার আগে মুম্বইয়ের এক ফ্যাশন শোয়েও একসঙ্গে দেখা গিয়েছিল বলিউডের এই চর্চিত যুগলকে। সেই ফ্যাশন শোয়ের র‌্যাম্পে হাঁটেন সিদ্ধান্ত। দর্শকাসনে অভিনেতার মা-বাবার পাশে বসেছিলেন নব্যা। তবে কি দুই পরিবারের তরফেই প্রেমে সিলমোহর পেলেন চর্চিত যুগল? জল্পনা বলিউডে।


একুশে সংবাদ/এসআর

Link copied!