AB Bank
ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘শরতের জবা’ নিয়ে ব্যস্ত কুসুম শিকদার


Ekushey Sangbad
বিনোদন প্রতিবেদক
০৮:১৭ পিএম, ১ নভেম্বর, ২০২৩
‘শরতের জবা’ নিয়ে ব্যস্ত কুসুম শিকদার

কুসুম শিকদার

দেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কুসুম শিকদার। বেছে বেছে কাজ করা তার পুরনো অভ্যাস। ২০০২ সালে তিনি লাক্স-আনন্দধারা ফটোজেনিক চ্যাম্পিয়ন হন।

২০১০ সালে ‘গহীনে শব্দ’ সিনেমা দিয়ে বাংলা চলচ্চিত্রে অভিষেক হয় কুসুম শিকদারের। দ্বিতীয় চলচ্চিত্র ‘লাল টিপ’ দিয়েও প্রশংসা পেয়েছেন। আর কলকাতার গৌতম ঘোষ পরিচালিত ‘শঙ্খচিল’ সিনেমায় অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। এরপর বেশ লম্বা বিরতি তার। দু’-একটি মিউজিক ভিডিও ছাড়া কোথাও দেখা যায়নি তাকে।

কুসুম শিকদার

সম্প্রতি লাল শাড়ি পরিহিত বেশ কয়েকটি ছবি ফেসবুকে শেয়ার করেছেন এ অভিনেত্রী। এমন রূপে লাল শাড়িতে তাকে বেশ মানিয়েছে।

জানা যায়, বর্তমানে ব্যস্ত আছেন তার নতুন সিনেমা ‘শরতের জবা’ নিয়ে। ছবিটি আগামী বছরের শুরুর দিকে মুক্তি পাবে। এ ছবিটির মাধ্যমে পরিচালক-প্রযোজক হিসেবে প্রথম নাম লেখালেন তিনি। গল্প-চিত্রনাট্য তারই। ২০২১ সালের অমর একুশে বইমেলায় প্রকাশিত তার গল্পগ্রন্থ ‘অজাগতিক ছায়া’য় ‘শরতের জবা’ গল্পটি রয়েছে। কুসুমের প্রযোজনা প্রতিষ্ঠান পহরডাঙ্গা পিকচার্সের প্রথম নিবেদন হতে যাচ্ছে ‘শরতের জবা’।

নড়াইলের কালিয়া উপজেলায় পহরডাঙ্গা নামে একটি ইউনিয়ন আছে। সেখানে কুসুমের দাদাবাড়ি। ছবিটির শুটিং হয়েছে পহরডাঙ্গাতেই। কুসুমের সঙ্গে ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন সুমন ধর। এখন পোস্ট- প্রোডাকশনের কাজ চলছে।

কুসুম শিকদার

ছবিটিতে অভিনয় করেছেন ইয়াশ রোহান, জিতু আহসান, শহিদুল আলম সাচ্চু, নরেশ ভূঁইয়া, মাহমুদুল ইসলাম মিঠু, অশোক ব্যাপারীসহ অনেকে।


একুশে সংবাদ/এসআর
 

Link copied!