AB Bank
ঢাকা বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নয়া প্রেমের গুঞ্জন!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:০৯ পিএম, ২ নভেম্বর, ২০২৩
নয়া প্রেমের গুঞ্জন!

বেশ কিছু দিন আগের কথা। প্রেমিকের সঙ্গে ওপার বাংলার ঋতাভরী চক্রবর্তীর সম্পর্ককে ঘিরে তৈরি হয়েছিল বিপুল আলোচনা। টলিপাড়ার ভেতরে গুঞ্জন ছিল, নায়িকার নাকি প্রেম ভেঙেছে। সেই আলোচনা শুরু হওয়ার পর আরও বিরক্ত হয়েছিলেন নায়িকা। সামাজিক যোগাযোগ মাধ্যমের পাতায় উগরে দিয়েছিলেন নিজের বিরক্তির কথা।

যদিও অনেক দিন ঋতাভরী এবং তার প্রেমিক তথাগত চট্টোপাধ্যায়কে এক ফ্রেমে দেখেননি ভক্তরা। নায়িকাও ব্যস্ত বিভিন্ন কাজে। এখন তার ঝুলিতে রয়েছে অনেকগুলো কাজ। পর পর কাজ করেছেন অভিনেত্রী। কাজের ফাঁকেই নতুন ছবি পোস্ট করলেন ঋতাভরী। এরই মধ্যে নায়িকার নতুন প্রেমের গুঞ্জনও শোনা গিয়েছিল।

নায়িকা বেশ কিছু পুজার ছবি পোস্ট করেছেন। তার মাঝেই দেখা গেল তথাগতর সঙ্গে গালে গাল রেখে সেল্ফি পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে দু’জনের গালেই রয়েছে হাসি। তথাগতর সঙ্গে ছবি পোস্ট করে তিনি লেখেন, আমি এবং চিকিৎসক তথাগত অষ্টমীর দিন ছবি তুলতে পারিনি, তাই লক্ষ্মীপুজার দিন ছবি তুলে ম্যানেজ করছি। তবে এই ছবিতে আমায় দেখতে খুব ভাল লাগছে।

এ ছাড়াও পুজার দিনের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন ঋতাভরী। বহুদিন পর তথাগত এবং নায়িকার ছবি দেখে অবাক দর্শকও।

সম্প্রতি হ্যালোইন উৎসবের ছবি পোস্ট করে সমালোচনার মুখে পড়তে হয়েছিল ঋতাভরীকে। কিন্তু লোকের কথায় তিনি কোনও দিন গুরুত্ব দেন না। তাই সমালোচকদের কোনও উত্তর দেননি। উল্লেখ্য, ঋতাভরী এবং তথাগতর নতুন সেল্ফি উস্কে দিল আরও অনেক প্রশ্ন। যে উত্তর এখনও অধরা।

Link copied!