AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পুলিশের হাতে গ্রেফতার উরফি জাভেদ!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:১৯ পিএম, ৩ নভেম্বর, ২০২৩
পুলিশের হাতে গ্রেফতার উরফি জাভেদ!

মুম্বাই পুলিশের হাতে গ্রেফতার হলেন বিতর্কিত মডেল তথা রিয়্যালিটি শো খ্যাত উরফি জাভেদ! শুক্রবার সকালে প্রকাশ্যে আসা একটি ভিডিওতে দেখা গেছে উরফির সঙ্গে কথা বলছেন দু’জন নারী পুলিশ। একজন উরফিকে জিজ্ঞাসা করেন, ‘এত ছোট পোশাক পরে রাস্তায় কে ঘোরে?’ উরফিকে তাদের সঙ্গে থানায় যেতে বলতেও দেখা যায় এক পুলিশ আধিকারিককে। কিছু ক্ষণ বাদানুবাদ চলার পর উরফিকে পুলিশের গাড়িতে তোলেন ওই দুই সদস্য। এর পরেই উরফিকে গ্রেফতারে জল্পনা উঠেছে।

‘ভাইরাল ভায়ানি’ নামের একটি পরিচিত ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। ভিডিওতে দেখা গেছে, একটি কফি শপে বসেছিলেন উরফি। হঠাৎ একটি পুলিশের গাড়ি দোকানের সামনে এসে দাঁড়ায়। গাড়ি থেকে দু’জন নারী পুলিশ উরফিকে দোকানের বাইরে ডেকে পাঠান। এরপর তারা উরফিকে তাদের সঙ্গে থানায় যেতে বলেন।

কেন তাকে থানায় যেতে বলা হচ্ছে? উরফির প্রশ্ন শুনে একজন পুলিশ পুলিশকে বলতে শোনা যায়, ‘এত ছোট পোশাক পরে রাস্তায় কে ঘোরে?’ এরপর পুলিশের সঙ্গে কিছুক্ষণ বাগ্‌বিতণ্ডা চলার পর উরফিকে পুলিশের গাড়িতে তুলতে দেখা যায় ওই দুই নারী পুলিশকে। পুলিশের গাড়ির কাছে একজন পুরুষ পুলিশ কর্মকর্তা থাকলেও তাকে উরফির কাছে যেতে দেখা যায়নি।

ভিডিওটি সামাজিক মাধ্যমে প্রকাশ্যে আসতেই তা নিয়ে হইচই পড়ে গেছে। উরফির ভক্তদের একাংশ তার ‘গ্রেফতারি’ নিয়ে ক্ষোভপ্রকাশ করেছেন। যদিও কেউ কেউ এটিকে নিছকই ‘প্র্যাঙ্ক’ বা মশকরা বলেও উল্লেখ করেছেন।

উল্লেখ্য যে, খোলামেলা পোশাক পরে বহু বার বিতর্কের মুখে পড়েছেন উরফি। গত মাসে বান্দ্রা থানায় তার বিরুদ্ধে একটি অভিযোগও দায়ের করা হয়েছিল বলে সংবাদমাধ্যমে প্রকাশ্যে এসেছিল। তখন উরফি নিজে থেকেই থানায় গিয়েছিলেন।

একুশে সংবাদ/এসআর

Link copied!