AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মিডিয়াতে আত্মহত্যা বেড়েছে মানতে নারাজ তানজিন তিশা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:২০ পিএম, ৯ নভেম্বর, ২০২৩
মিডিয়াতে আত্মহত্যা বেড়েছে মানতে নারাজ  তানজিন তিশা

কিছুদিন পর পরই দেখা যায় শোবিজ অঙ্গনের কেউ না কেউ আত্মহত্যা করছেন। সম্প্রতি ছোট ও বড় পর্দার অভিনেত্রী হোমাইরা হিমুও সেই পথই বেঁছে নিয়েছেন। তারকাদের এমন আত্মহত্যা যেনো এক অশনি ইঙ্গিত দিচ্ছে শোবিজ অঙ্গনকে। তবে মিডিয়াতে আত্মহত্যা বেড়েছে মানতে নারাজ বর্তমান প্রজন্মের ছোট পর্দার অভিনেত্রী তানজিন তিশা।

 

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিশা বলেন, মিডিয়াতে আত্মহত্যা খুব বেড়েছে এইটা ভুল ধারণা। কেউ যদি ডেপ্রেশন থেকে আত্মহত্যা করে তাহলে সেটা একদমই ভুল। আর এটি শুধু আমাদের শোবিজ অঙ্গনেই হচ্ছে না বরং সারা বাংলাদেশেই হচ্ছে কিন্তু আমাদের চোখে শুধু চোখে পড়ে মিডিয়াতে কী হচ্ছে না হচ্ছে। আমাদের আসলে নেগেটিভ বিষয়গুলো থেকে বের হয়ে সবার পজিটিলি বেশি চিন্তা করা প্রয়োজন।

সুসময়ে তানজিন তিশা

অভিনেতা আফরান নিশোর সঙ্গে জুটি বেঁধে অনেক অনেক কাজ করেছেন তিশা। তবে তেমন ভাবে এখন আর তাদের একসঙ্গে স্ক্রিনে দেখা যাচ্ছে না। ফের নিশো ও তিশা একসঙ্গে কাজ করতে দেখা যাবে কিনা? এমন প্রশ্নের জবাবে এই অভিনেত্রী বলেন, আসলে নিশো ভাই তো এখন সিনেমা করছে। নাটক করছে না বলেলেই চলে। সো আমাদের জায়গাটা চেঞ্জ হয়ে গিয়েছে। তবে হ্যাঁ যদি কোন গল্প আমাদের দুইজনেরই ভালো লাগে সেটা ফিল্ম হউক আর ওয়েব সিরিজ হউক তাহলে হয়তো আমাদের ফের একসঙ্গে দেখা যেতে পারে।

তানজিন তিশার সঙ্গে ডিনার

অভিনয়ে ইতোমধ্যেই নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন তিশা। ভিন্ন ভিন্ন চরিত্রে নিজেকে পর্দায় মেলে ধরে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। পর্দার পাশাপাশি সোশ্যাল প্ল্যাটফর্মেও পিছিয়ে নেই তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে পাঁচ মিলিয়ন বা ৫০ লাখের ক্লাব ছাড়াল তার ফলোয়ার সংখ্যা।

 

একুশে সংবাদ/আর.টি/না.স


 

Link copied!