AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রেমিক না বাল্যবন্ধু? মুখ খুললেন দীঘি


Ekushey Sangbad
বিনোদন প্রতিবেদক
০৪:০৩ পিএম, ১১ নভেম্বর, ২০২৩
প্রেমিক না বাল্যবন্ধু? মুখ খুললেন দীঘি

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রার্থনা ফারদিন দীঘির একটি ছবি ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে দীঘি এক তরুণের কাঁধে হাত দিয়ে, মাথায় মাথা ঠুকে ক্যামেরার দিকে তাকিয়ে আছেন। আর এতে নেটদুনিয়ায় চলছে দিঘীর প্রেমের গুঞ্জন। তবে ঢাকাই সিনেমার এই নায়িকা এসব গুঞ্জনকে অস্বীকার করলেও নেটিজেনদের জল্পনার যেন শেষ নেই ।  অবশেষে বিষয়টি এবার পরিষ্কার করলেন এ অভিনেত্রী।

তিনি বলেন, এগুলো একদমই মনগড়া সংবাদ। এর কোনো ভিত্তি নেই। যাকে নিয়ে আমাকে ঘিরে সংবাদ প্রকাশ হয়েছে সে কেবল আমার বাল্যবন্ধু। আর কিছু নেই আমাদের মধ্যে। এটা আমি একেবারে পরিষ্কার করে বলতে চাই।

দীঘি আরও বলেন, মিডিয়ার বাইরেও আমাদের আত্মীয়স্বজন-বন্ধুবান্ধবদের সার্কেল থাকে। সেটা আসলে প্রকাশের কোনো বিষয় নয়। এগুলো ব্যক্তিগত বিষয়। আমার বন্ধুর সঙ্গে ফেসবুক পোস্ট, কমেন্ট নিয়ে অনেক ধরনের আলোচনা হচ্ছে। এগুলো আসলে কোনোকিছু লুকাইনি আমি। সবাই সব দেখছে। আমার ব্যক্তিগত বিষয় মনে করলে সেটা আমি প্রকাশই করতাম না।

দীঘি আরও বলেন, সংবাদে বলা হয়েছে আমার ও আমার সেই বন্ধুর ছবিটি নাকি অন্তরঙ্গ। খুবই হাস্যকর ব্যাপারটা। কারণ অন্তরঙ্গ ছবি হবে আরও ভয়ঙ্কর। সে ধরনের ছবি হলে তো আমার মোবাইলের গ্যালারিতেই থাকবে, বাইরে আসবে না। এদিকে কেউ উপরে উঠতে থাকলে তাকে টেনে নামানোর চেষ্টা করা হয় বলেও জানান দীঘি।

তিনি বলেন, আমাকে একাধিকবার টেনে ধরে রাখার চেষ্টা করা হয়েছে। এটাও তারই একটা অংশ হতে পারে। কিন্তু আমি এখন এসবের জন্য প্রস্তুত। কোনো ভয় নেই। এটা সবার সঙ্গে ঘটে। কেউ উপরে উঠতে থাকলে তাকে টেনে নামানোর চেষ্টা করা হয়। এটা থেকে বিরত থাকা উচিত। এটা ভালো চর্চা নয়। আমি কাজ নিয়ে ব্যস্ত আছি। এটা নিয়েই সামনের বছরগুলোতে ব্যস্ত থাকতে চাই।


একুশে সংবাদ/এসআর

Link copied!