AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কল রেকর্ড ফাঁস, ফের আলোচনায় তাপস-বুবলী প্রসঙ্গ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৫৭ পিএম, ১১ নভেম্বর, ২০২৩
কল রেকর্ড ফাঁস, ফের আলোচনায় তাপস-বুবলী প্রসঙ্গ

সম্প্রতি গানবাংলা টেলিভিশনের চেয়ারপারসন ফারজানা মুন্নির ফেসবুক থেকে তার স্বামী সংগীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস ও চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে একটি স্ট্যাটাস ভাইরাল হয়। সেই স্ট্যাটাসে ওঠে আসে তাপসের সঙ্গে বুবলীর প্রেমের বিষয়। তবে ভাইরাল হতেই সেই পোস্ট ডিলিট করতে বাধ্য হন মুন্নী।

পরে অবশ্য ফারজানা মুন্নির তরফ থেকে জানানো হয়, তার ফেসবুক আইডি হ্যাকারদের কবলে পড়েছিল। একইভাবে বুবলীর পক্ষ থেকেও তাই জানানো হয়।

তবে এবার নতুন করে ছড়িয়ে পড়ল মুন্নীর কল রেকর্ড।

এতে মুন্নীর কণ্ঠে শোনা যায়, সেদিন ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড হয়নি। পারিবারিকভাবে সেটেল্ড করার পর মুন্নীকে ‘ফেসবুক হ্যাকড হয়েছে’ উল্লেখ করে পোস্ট দিতে বাধ্য করা হয়।

এদিকে, নতুন করে ছড়িয়ে পড়া অডিওতে প্রকাশ পেয়েছে বুবলীর সঙ্গে তাপসের রসায়নের নানান কথা। ফোন রেকর্ডের কথোপকথনের অপর প্রান্তে ছিলেন অপু বিশ্বাস, মুন্নীর কণ্ঠ থেকে একাধিকবার অপু নামটিই শোনা যায়। কারণ অডিওতে অপুর কণ্ঠ কেটে দেওয়া হলেও একেবারে আড়াল করা যায়নি। বেশ কয়েকবার তার কণ্ঠ শোনা গেছে।

ধারণা করা হচ্ছে, মুন্নী ও অপুর একটি একান্ত কথোপকথন ছিল এটি। যার মাধ্যমে আবারও তাপস ও বুবলীর প্রেম প্রসঙ্গ সামনে চলে এসেছে।

মুন্নীর কণ্ঠে দাব করা ওই অডিওতে তাপস ও বুবলীর সম্পর্কের বিষয়টি একাধিকবার শোনা গেছে। এও বলা হয়েছে, ‘বুবলী একটা ডেঞ্জারাস মেয়ে। সে শাকিবের ক্যারিয়ার ধ্বংস করতে তাপসকে বেছে নিয়েছে। ’

শুক্রবার, রাত ১২টায় একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে অডিও রেকর্ডটি ফাঁস হয়। মধ্যরাতে ফেসবুক ও ইউটিউবে তা ছড়িয়ে পড়ে। ফলে চাপা পড়া মুন্নী, তাপস ও বুবলী প্রসঙ্গ নতুন করে গুঞ্জনের জন্ম দিয়েছে।

একুশে সংবাদ/ব.ন.প্র/জাহা

 

Link copied!