AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সিনেমার গানে শাকিব-সোনালের রসায়ন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৪১ পিএম, ১২ নভেম্বর, ২০২৩
সিনেমার গানে শাকিব-সোনালের রসায়ন

ভারতের বেনারসে বর্তমানে শুটিং চলছে শাকিব খানের ‘দরদ’ সিনেমার। এর মাধ্যমে এই প্রথমবার সর্ব ভারতীয় সিনেমায় কাজ করছেন বাংলাদেশের এই সুপারস্টার। ছবিটিতে তার বিপরীতে রয়েছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান।  টানা শুটিংয়ের মাধ্যমে ইতিমধ্যে সিনেমার অনেকখানি শুটিং গুছিয়ে এনেছেন বলে নিশ্চিত করেছেন পরিচালক অনন্য মামুন।

এদিকে শুটিং চলাকালীন গত বৃহস্পতিবার রাতে সিনেমার পরিচালক অনন্য মামুন কয়েকটি স্থিরচিত্র প্রকাশ করেন ছবিটির। সেই ছবিগুলোতে দেখা যায়, শাকিব-সোনালের রসায়ন! হাসিমাখা দু’জন একে অন্যের সঙ্গে রোমান্স করছেন।

ছবিগুলোতে দেখা যায়, ঢিলেঢালা কালো প্যান্ট ও শার্ট পরা শাকিব খান, আর সোনাল পরে আছেন ফুলের আল্পনায় গোলাপি রঙের শাড়ি। জানা গেছে, ছবির একটি গানের শুটিংয়েই এমন রোমান্টিকভাবে ক্যামেরাবন্দি হয়েছেন শাকিব-সোনাল।

পরিচালক জানিয়েছেন, চলতি মাসেই ভারতের অংশের ছবির ৯০ শতাংশ শুটিং শেষ হবে। এরপর বাংলাদেশেও ছবিটির শুটিং হওয়ার কথা রয়েছে।

এরইমধ্যে ছবিতে শাকিব খানের কয়েকটি লুক প্রকাশ করা হয়েছে।

নির্মাতা অনন্য মামুন জানান, এ সুপারস্টারের আরও বেশকিছু নতুন লুক দেখা যাবে ছবিতে। সাইকো থ্রিলার এবং রোমান্টিক অ্যাকশন ধাঁচের গল্পে তৈরি হতে যাওয়া ‘দরদ’ মুক্তি পাবে আগামী বছর ভালোবাসা দিবসে।


একুশে সংবাদ/এসআর
 

Link copied!