AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শামিকে নিয়ে আবারো আলোচনায় পায়েল ঘোষ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১০:৩০ এএম, ১৬ নভেম্বর, ২০২৩
শামিকে নিয়ে আবারো আলোচনায় পায়েল ঘোষ

ভারতীয় ক্রিকেটার মুহাম্মেদ শামির প্রেমে হাবুডুবু খাচ্ছেন অভিনেত্রী পায়েল ঘোষ। ইতোমধ্যে বিয়ের প্রস্তাবও দিয়ে ফেলেছেন। এবার সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে শামি ৭ উইকেট তুলে নিতেই আবারও মনের কথা মুখ ফুটে বলে দিলেন পায়েল। মূলত বিশ্বকাপে শামির দুর্দান্ত পারফরম্যান্সে মুগ্ধ হয়েছেন ক্রিকেটপ্রেমীরা। তার সুবাদেই বারবার শিরোনামে উঠে এসেছেন এই অভিনেত্রী।

দিন কয়েক আগে টুইট করে ভারতীয় এই পেসারকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন পায়েল। লিখেছিলেন, ইংরেজিটা ঠিকঠাক শুধরে নিলেই শামিকে বিয়ে করবেন তিনি। ক্যাপশনে জুড়ে দিয়েছিলেন হাসির ইমোজি।

তবে বিষয়টি এখানেই থেমে থাকেনি। ক’দিন পর নিজের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে পায়েল লেখেন, ‘দিল ডুবা তেরে প্যায়ার মে (আমার হৃদয় তোমার প্রেমে মজেছে)’। ব্যস, পায়েলের এই পোস্ট দেখে নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার মেলালেন। তারা মনে করছেন শামির প্রেমেই মত্ত হয়ে পায়েলের এমন হাবুডুবু দশা। বুধবার ভারত-নিউজিল্যান্ড সেমিফাইনালেও চোখ রেখেছিলেন পায়েল। মূলত তার প্রেমিক মন ডুবে ছিল শামির দিকেই। সোশ্যাল হ্যান্ডেলে অভিনেত্রীর পোস্ট অন্তত সে কথাই বলছে!

গতকাল ওয়াংখেড়েতে শামি যখন একের পর এক উইকেট তুলে নিয়ে ব্ল্যাক ক্যাপসদের নাস্তানাবুদ করছেন, তখন পায়েলের ভার্চুয়াল ওয়ালে একের পর এক টুইট। যার মধ্যে একটিতে লেখা, ‌‘শামি, ইউ বিউটি।’

ভারতীয় পেসারের ৭ উইকেট নেওয়ার পর অভিনেত্রী লিখেছেন, ‘অবিশ্বাস্য।’ আবার ক্যাচ মিস করায় হালকা করে শামিকে বকেও দিয়েছেন পায়েল। ম্যাচ শেষে অবশ্য ভারতীয় দলকে অভিনন্দন জানাননি তিনি। আসলে পায়েল তো ডুবে ছিলেন শামির পারফরম্যান্সেই।

পায়েল ঘোষ

প্রসঙ্গত, এবারের বিশ্বকাপে টানা ৯ ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে ভারত। এর মধ্যে শেষ ছয়টি ম্যাচে মহম্মদ শামির পারফরম্যান্স ছিল তাক লাগানো। সর্বোচ্চ ২৩টি উইকেট নিয়ে শীর্ষে আছেন তিনি। আর এমন দুর্দান্ত পারফরম্যান্সের বদৌলতে বলিউড থেকে পেলেন বিয়ের প্রস্তাব।


একুশে সংবাদ/এসআর

Link copied!