AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নতুন সিনেমায় বাঁধন


Ekushey Sangbad
বিনোদন প্রতিবেদক
০২:১৯ পিএম, ২১ নভেম্বর, ২০২৩
নতুন সিনেমায় বাঁধন

আজমেরী হক বাঁধন

‘রেহানা মরিয়ম নূর’ সিনেমায় অভিনয় বিশ্বব্যাপী পরিচিতি পেয়েছেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। আবদুল্লাহ মোহাম্মাদ সাদ নির্মিত এই সিনেমার জন্য বাঁধনের ঝুলিতে জমা পড়েছে অনেক আন্তর্জাতিক সম্মাননা। নানা উৎসবে পুরস্কার জেতার পর ২০২১ সালে দেশের হলে মুক্তি পায় এটি। এ সিনেমার সুবাদে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

সিনেমার পর এই অভিনেত্রীকে দেখা গিয়েছে ওটিটিতে। গত মাসে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে তার প্রথম হিন্দি সিনেমা ‘খুফিয়া’। বিশাল ভরদ্বাজের পরিচালনায় এ সিনেমায় বলিউড অভিনেত্রী টাবুর সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছেন বাঁধন। ওটিটি ঘুরে আবারও বড় পর্দায় ফিরছেন তিনি। কাজ করতে যাচ্ছেন দেশের নতুন সিনেমায়। যেটি বানাচ্ছেন সানী সানোয়ার।

একটি খুন এবং সেই রহস্য উদ্ঘাটনের গল্প নিয়েই নির্মিত হচ্ছে সিনেমাটি। কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে বাঁধনকে। তাকে ঘিরে সাজানো হয়েছে গল্প।

এতে আরও অভিনয় করবেন মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, সুমিত সেনগুপ্ত প্রমুখ। এটি নির্মাণ হচ্ছে কপ ক্রিয়েশন প্রযোজনা প্রতিষ্ঠান থেকে।

গত জুলাই মাসে নতুন সিনেমার ইঙ্গিত দিয়েছিল প্রতিষ্ঠানটি। সে সময় জানানো হয়েছিল একটি সত্য ঘটনা অবলম্বনে অনুপ্রাণিত খুন রহস্য নিয়ে তৈরি হবে সিনেমাটি। প্রাথমিক নাম দেওয়া হয়েছিল ‘প্রোডাকশন নম্বর ৬: মার্ডার মিস্ট্রি’। আজ ঢাকার গুলশানের এক রেস্তোরাঁয় আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে ঘোষণা করা হবে সিনেমার নাম। সেখানে উপস্থিত থাকবেন অভিনয়শিল্পীরা।

আজমেরী হক বাঁধন

জানা গেছে আগামী মাসেই শুটিং শুরু হবে। সর্বশেষ কপ ক্রিয়েশন থেকে নির্মিত হয়েছে ওয়েব সিরিজ ‘মিশন হান্টডাউন’। এটি যৌথভাবে বানিয়েছিলেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম, এফ এস নাঈম, সুমিত সেনগুপ্ত প্রমুখ।


একুশে সংবাদ/এসআর

Link copied!