AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দ্বিতীয় বার মা হলেন শুভশ্রী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:২৯ পিএম, ৩০ নভেম্বর, ২০২৩
দ্বিতীয় বার মা হলেন শুভশ্রী

২০২০ সালের সেপ্টেম্বর অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি ও নির্মাতা রাজ চক্রবর্তীর ঘরে এসেছিল তাঁদের প্রথম সন্তান ইউভান। আর চলতি বছরের জুনে দ্বিতীয় সন্তান আসার সুখবর ভাগ করে নিয়েছিলেন তাঁরা। জানিয়েছিলেন, ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে আসছে তাঁদের দ্বিতীয় সন্তান। তবে এর একটু আগেভাগেই পৃথিবীর আলোতে এলো চাঁদমুখ। আজ বিকালে ফুটফুটে এক কন্যাসন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী। কলকাতার পার্ক স্ট্রিট সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে নবজাতকের জন্ম দেন নায়িকা।

 

সোশ্যাল মিডিয়া এক্স হ্যান্ডেলে এ সুখবর ভাগ করে নিয়েছেন রাজ। লিখেছেন, ‘আমাদের ঘরে এলো এক মুঠো ভালবাসা। আমরা খুবই খুশি। আমাদের ছোট্ট রাজকন্যার জন্য শুধুমাত্র ভালবাসা এবং আশীর্বাদ চাই।’

 

বেবিবাম্প নিয়েও শুটিং, প্রশ্নের মুখে কড়া জবাব শুভশ্রীর!বেবিবাম্প নিয়েও শুটিং, প্রশ্নের মুখে কড়া জবাব শুভশ্রীর!
 

এর আগে বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে হাসপাতালে ভর্তি হয়েছিলেন নায়িকা। সকালেই শুভশ্রীর সঙ্গে ‘ভেরি গুড মর্নিং’ সেলফি পোস্ট করেন রাজ। বোঝাই গিয়েছিল, নতুন অতিথিকে ঘিরে বিশেষ প্রস্তুতি নিয়েছেন এ দম্পতি। রাজের কাঁধে হাত দিয়ে ছবি তুললেন নায়িকা। স্বামী-স্ত্রী দুজনের হাতের আঙুল শুভশ্রীর বেবি বাম্পে! হ্যাঁ, হাসপাতালে রওনা হওয়ার আগে শুভশ্রী এই ছবি তুলেছিলেন রাজের পাশে দাঁড়িয়ে।

 

একুশে সংবাদ/না.স

Link copied!