AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অনুপমের নতুন গান শুনে কাঁদলেন অনুরাগীরা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:১৯ পিএম, ৬ ডিসেম্বর, ২০২৩
অনুপমের নতুন গান শুনে কাঁদলেন অনুরাগীরা

কিছুদিন আগেই অনুমপ রায়ের সাবেক স্ত্রী পিয়া চক্রবর্তী বিয়ে করেছেন টালিউডের জনপ্রিয় অভিনেতা পরমব্রতকে। এর পরই নেটদুনিয়ায় এ নিয়ে হয় নানা আলোচনা-সমালোচনা। নেটিজেনদের অনেকে পরমব্রত-পিয়ার পক্ষে, আবার অনেকে অনুপমের দুঃখে সমব্যথী। এদিকে অনুপমের নতুন গান শুনে ফের একবার কাঁদলেন এ গায়কের অনুরাগীরা।

 

সম্প্রতি মুক্তি পেয়েছে দেব-সৌমিতৃষার নতুন ছবি ‌‘প্রধান’-এর ট্রেলার। আর সেই ছবিতে নতুন একটি গান গেয়েছেন অনুপম রায়। ছবিটির ট্রেলারে রয়েছে অনুপমের গাওয়া গানের কয়েক কলি।

গানটি হলো ‘তাই ফিরে এসো তাসের ঘর হয়ে…’। এই গানেও রয়েছে বেদনার সুর। আর তাতেই চোখ ভিজেছে অনুরাগীদের।

প্রসঙ্গত সাবেক পিয়া যখন বন্ধু পরমের সঙ্গে ঘর বেঁধেছেন, ঠিক তখনই বাবা-মাকে নিয়ে দক্ষিণ ভারতে বেড়াচ্ছেন অনুপম রায়। কখনও ভাইজ্যাকের সমুদ্রতীর, কখনও আরাকু ভ্যালি থেকে ছবি পোস্ট করেছেন গায়ক।

অন্যদিকে অনুপম রায় যখন বিশাখাপত্তমে বাবা-মাকে নিয়ে বেড়াতে গেছেন, ঠিক তখনই পরমব্রতর সঙ্গে মধুচন্দ্রিমা কাটাচ্ছেন তার সাবেক পিয়া। সোশ্যাল মিডিয়ার এক পোস্ট থেকে জানা গেছে, এ মুহূর্তে আয়ারল্যান্ডের ডাবলিনে রয়েছেন তারা।

সম্প্রতি নিজের ফেসবুকে পিয়া ডাবলিনের বিখ্যাত মালাহাইড ক্যাসলের এক টুকরো ছবি তুলে ধরেন। ক্যাপশনে লেখা, ‘ডাবলিনে এখন ক্রিসমাসের মরসুম’।

 

একুশে সংবাদ/এনএস
 

Link copied!