AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘অ্যানিম্যাল’ টিমকে পেয়ে বিমানসেবিকার কান্ড! (ভিডিও)


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:১৭ পিএম, ১৮ ডিসেম্বর, ২০২৩
‘অ্যানিম্যাল’ টিমকে পেয়ে বিমানসেবিকার কান্ড! (ভিডিও)

দু’সপ্তাহের বেশি হল মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিম্যাল’। যে ছবি নিয়ে আলোচনা তুঙ্গে। ববি দেওল এবং রণবীর কাপূর অভিনীত চরিত্র নিয়ে সমালোচনা হওয়ার পরেও তাদের জনপ্রিয়তায় বিন্দুমাত্র ভাটা পড়েনি। তাই ববি আর রণবীরকে সামনে দেখামাত্রই আনন্দে আত্মহারা বিমানসেবিকা। তার সেই অনুভূতি প্রকাশ পেল একটি ভিডিওতে।

জানা গেছে ঐ প্রাইভেট বিমানে যাত্রী ছিলেন ‘অ্যানিম্যাল’-এর টিম-সদস্যরা। সাদা শার্ট আর নীল জিন্‌সে দেখা গেল বিমানসেবিকাকে। রাশ্মিকা মান্দানা, ববি, রণবীরদের দেখে ভীষণ খুশি তিনি। সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যায়, রাশ্মিকা, ববি, রণবীররা সেই বিমানসেবিকার শার্টে অটোগ্রাফ দিচ্ছেন। সাধারণত তারকারা ভক্তদের ডায়েরি বা তার অভাবে চিরকুট এমনকি টাকার উপরেও অটোগ্রাফ দিয়ে থাকেন।

যদিও ইদানীং তারকদের অটোগ্রাফ নেওয়ার চল এখন তেমন নেই। সবাই সেল্ফিতে মজেছেন। তবে প্রিয় অভিনেতাদের থেকে শার্টে অটোগ্রাফ পেয়ে খুবই খুশি সেই বিমানসেবিকা। তার চোখেমুখে দেখা গেল সেই আনন্দের ছাপ। গীতা ছেত্রী নামক সেই বিমানসেবিকা একজন ব্লগারও।

উল্লেখ্য, ‘অ্যানিম্যাল’ ছবিটি নিয়ে বিতর্কও কম হয়নি। সবচেয়ে বেশি আলোচিত হয়েছে অভিনেত্রী তৃপ্তি দিমরির সঙ্গে রণবীরের ঘনিষ্ঠ দৃশ্য।


একুশে সংবাদ/এসআর

Link copied!