AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নয়নতারার পরই শীর্ষে বাঁধন


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:২৩ পিএম, ২৩ ডিসেম্বর, ২০২৩
নয়নতারার পরই শীর্ষে বাঁধন

অভিনয় গুণে নিজের জাত চিনিয়েছেন তারকা অভিনেত্রী আজমেরী হক বাঁধন। চলতি বছর আলো ছড়িয়েছেন বলিউডে। এ ইন্ডাস্ট্রিতে অভিষেক হয়েছে ‘খুফিয়া’ দিয়ে। সিনেমায় তার অভিনয় প্রশংসিত হয়েছে। এবার জুটল স্বীকৃতি। ‘কুলেস্ট হিরোইন’-এর তালিকায় নাম উঠেছে বাংলাদেশি এই অভিনেত্রীর।

 

তালিকাটি প্রকাশ করেছে চলচ্চিত্রবিষয়ক ভারতীয় গণমাধ্যম ফিল্ম কম্প্যানিয়ন। এতে নাম উঠেছে নারীকেন্দ্রিক সিনেমার পাঁচ অভিনেত্রীর। কঙ্কনাসেন শর্মা (মুম্বাই ডায়েরিজ), মনা সিং (কালা পানি), ডিম্পল কাপাডিয়াকে (সাস-বহু অর ফ্ল্যামিঙ্গো) পেছনে রেখে দ্বিতীয় স্থানে আছে বাংলাদেশের এ তারকার নাম। তার আগে রয়েছেন শুধু দক্ষিণী তারকা নয়নতারা। ‘জওয়ান’ সিনেমায় অভিনয়ের জন্য এ তালিকার শীর্ষে রাখা হয়েছে তাকে।

বাঁধনের ভূয়সী প্রশংসা করে সংবাদমাধ্যমটি জানিয়েছে, ‘খুফিয়া’ সিনেমায় টাবুর ওপর থেকে দৃষ্টি ফেরানো কঠিন। সিনেমাটিতে হিনা রহমান চরিত্রে অভিনয় করেছেন আজমেরী হক বাঁধন। এ চরিত্রে বাঁধনের আকর্ষণীয় ও রহস্যময় পারফরম্যান্সথেকেও চোখ সরানো দায়।

বাঁধন বলেন, ‘যে কোনো স্বীকৃতিই আনন্দের। কাজের গতি বাড়িয়ে দেয়। বছর শেষে ক্যারিয়ারের সাফল্যেনতুন পালক যুক্ত হওয়ায় ভালোই লাগছে।’

গত ৫ অক্টোবর নেটফ্লিক্সে মুক্তি পায় ‘খুফিয়া’। বিশাল ভরদ্বাজ নির্মিত এ সিনেমার প্রযোজক জেরেমি চুয়া। এতে বাঁধন, টাবু ছাড়াওঅভিনয় করেছেন আলী ফজল, আশীষ বিদ্যার্থীসহ অনেকে।

‘খুফিয়া’ নির্মাণ করেছেন ‘ওমকারা’ ও ‘হায়দার’ খ্যাত পরিচালক বিশাল ভরদ্বাজ। আর খুফিয়াতেটাবুর সঙ্গে বাঁধনের পাল্লা দিয়ে অভিনয় করার বিষয়টি আলাদাভাবে নজর কেড়েছে সমালোচকদের। সিনেমাটিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয়ের পাশাপাশি খুফিয়ার সাফল্যেও ছিল বাঁধনের অবদান। সিনেমায় বাঁধনকে একজন সমকামী হিসেবে দেখানো হয়েছে।

 

একুসে সংবাদ/এনএস

Link copied!