AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হঠাৎ কেন হাসপাতালে ভর্তি হতে হলো উরফি জাভেদকে?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:০৭ পিএম, ৫ জানুয়ারি, ২০২৪
হঠাৎ কেন হাসপাতালে ভর্তি হতে হলো উরফি জাভেদকে?

সোশাল মিডিয়ায় আজব ফ্যাশনে হইচই ফেলে দেন উরফি জাভেদ। সেই উরফিই হঠাৎ করে ইনস্টাগ্রামে পোস্ট করে ফেললেন একটা ছবি, যা দেখে দুশ্চিন্তায় পড়ে গেলেন তাঁর অনুরাগীরা। তা কী এমন ছবি পোস্ট করেছিলেন উরফি?

Bigg Boss OTT‍‍` fame Urfi Javed drops stunning pics in blue bikini, fan says  ‍‍`you are fabulous‍‍` | TV - Times of India Videos

নাকে লাগানো অক্সিজেন মাস্ক। হাতে স্যালাইনের পাইপ। হাসপাতালের বিছানায় শুয়ে আছেন উরফি। চোখে মুখে ক্লান্তির ছাপ। তা কী হল হঠাৎ? হাসপাতালে কেন ভর্তি? ছবির নিচে অনুরাগীরা এসব মন্তব্য করলেও, উরফির তরফ থেকে কোনও জবাব পাওয়া যায়নি। উলটে উরফি টুক করে ডিলিট করেছেন হাসপাতালে তোলা সেলফি।

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন উরফি। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি।

Urfi Javed Looks ‍‍`Illuminating‍‍` in Topless Photos on Instagram (View Pics)  | ? LatestLY

এর আগে ২০২২ সালের আগস্টে জ্বরের তাপমাত্রা অনেক বেশি হওয়ায় হাসপাতালে ভর্তি করানো হয়েছিল উরফিকে। এবারেও ঠিক তেমনই কিছু হলো কিনা সেটা বোঝা যাচ্ছে না।

গত কয়েক বছরে পোশাক এবং ফ্যাশনের জন্য বহুবার বিতর্কে জড়িয়েছেন উরফি। সম্প্রতি মুম্বাইয়ের একটি হোটেলে গ্রাহকদের খাবার পরিবেশন করতে দেখা গিয়েছিল তাকে। যে ভিডিও দ্রুত ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।

Urfi Javed Wears Bold Transparent Top In Latest Video, Looks Smoking Hot

সেসময় ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে উরফি লিখেছিলেন, কোনো কাজই ছোট-বড় না। সাময়িক জন্য রেস্তোরাঁয় খাবার পরিবেশন করলাম। এদিন কাজ করে যে অর্থ পেয়েছি তার পুরোটাই ক্যানসার আক্রান্তদের চিকিৎসার জন্য দান করে দিয়েছি। ভবিষ্যতে এমন কাজ আরও করব।

 

একুশে সংবাদ/ব.ন.প্র/জাহা
 

Link copied!