AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিয়ে করছেন গায়ক সনম পুরী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৪৮ পিএম, ১১ জানুয়ারি, ২০২৪
বিয়ে করছেন গায়ক সনম পুরী

দীর্ঘ দিনের বান্ধবী জুকোবেনি তুঙ্গোর সাথে গাঁটছাড়া বাঁধছেন ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী সনম পুরী। আজ বৃহস্পতিবার (১১ জানুয়ারি) তাদের বিয়ে সম্পন্ন হবে।

 

জানা গেছে, জুকোবেনি নাগাল্যান্ডের কোহিমার বাসিন্দা। তাই বিয়ে হতে চলেছে সেখানেই।

গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে সনম পুরী বলেন, ‘আমি পঞ্জাবি ও আমার প্রেমিকা নাগাল্যান্ডের। তাই আমাদের বিয়ে এই দুই সংস্কৃতির মিলন। আশা করছি, দুই সংস্কৃতির মধ্যে যে বিভেদ রয়েছে এই বিয়ের মধ্যে দিয়ে তা মিলনে রূপান্তরিত হবে।’

দুই দিন ধরে বিয়ের অনুষ্ঠান হবে সনম-জুকোবেনির। এ বিয়েতে কাছের আত্মীয়স্বজন ও বন্ধু-বান্ধবরা উপস্থিত থাকবেন।

কে এই জুকোবেনি?
জুকোবেনি একজন মডেল। মিস ডিভার ইউনিভার্সে অংশ নিয়েছিলেন তিনি। পৌঁছেছিলেন ফাইনালেও। গত বছর মার্চ মাসে সনমের সঙ্গে বাগদান হয় তার। এবার বিয়ের পিঁড়িতে বসছেন তারা।

প্রসঙ্গত, সনম পুরী কোনো প্রাতিষ্ঠানিক সঙ্গীতশিক্ষা গ্রহণ করেননি। ছয় বছর বয়স থেকে তিনি ওমানের মাস্কটে থাকাকালীন গিটার, পিয়ানো এবং অন্যান্য যন্ত্র বাজানোর দক্ষতার সঙ্গে গায়ক হিসেবে দক্ষতা অর্জন করতে শুরু করেন। তার মা এবং ভাই সমর পুরীর কারণে নিয়মিত ভাবে সঙ্গীত প্রশিক্ষণ চালিয়ে গেলেও মুম্বাইয়ে বসবাসের পর সঙ্গীতকে পেশা হিসেবে বেছে নেয়ার সিদ্ধান্ত নেন তিনি। পরে ২০১১ সালে সনম ও সমর পুরী ভেঙ্কট সুব্রহ্মণ্যম এবং কেশব ধনরাজ মিলে ‘সনম’ নামে একটি ব্যান্ড তৈরি করেন। এ ছাড়াও বহু হিন্দি ছবিতে প্লেব্যাক করতে দেখা গিয়েছে তাকে। এদের মধ্যে রয়েছে ‘ধাৎ তেরি কি’, ‘ইশক বুলাওয়া’র মতো জনপ্রিয় গানও।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!