AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এবার বিয়ে করলেন অভিনেত্রী অর্ষা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৫৯ পিএম, ১৪ জানুয়ারি, ২০২৪
এবার বিয়ে করলেন অভিনেত্রী অর্ষা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী নাজিয়া হক অর্ষা নতুন খবর দিয়ে যেন বছর শুরু করলেন। প্রকৃতির মাঝে নিজেকে শপে দিয়ে বধু সাজে ধরা দিলেন নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে। বাশেঁর ঝাড়ের সামনে বসে বরকে নিয়ে ছবি শেয়ার করেছেন লাক্স-চ্যানেল আই সুপারস্টার তারকা।

 

১০০ টিরও বেশি টিভি নাটকে অভিনয় করা এই অভিনেত্রী তার ফেসবুকে লিখেছেন, ‘প্রকৃতি আর পরিবার নিয়ে এখন আমি থেকে আমরা। বলা যায়, বিবাহিত।’

May be an image of 2 people, henna and people smiling

এ যেন নাটক কিংবা সিনেমার দৃশ্য! দেখে মনে হতে পারে প্রেমিক প্রেমিকা অজানায় পাড়ি দিয়ে নিজেদের গন্তব্য খুঁজে পেয়েছেন। প্রকৃতির মাঝে স্নিগ্ধ সতেজতায় হারিয়ে ফেলেছেন নিজেদের। এখনই বুঝি স্ক্রিপ্ট থেকে সংলাপের বুলি ফুটবে মুখে। কিন্তু এটা যে বাস্তব!

বিয়ের সময়ের ছবি এমনটা একটু ভিন্ন লাগতে পারে চোখে। তবে অর্ষা মানেই যেন ভিন্নধর্মী কিছু। নিজের বিয়েতেও ধরা দিলেন লোকচিত্রের ধাঁচে।
May be an image of 2 people
বিয়ের বিষয়ে অর্ষা সময় সংবাদকে বলেন, গল্পটা বেশ লম্বা। ইমরান আমার খুব ভালো বন্ধু। ছয় সাত মাস ধরেই কথাবার্তা হচ্ছে দুই পরিবারে। আমার মা অনেক দিন ধরেই অসুস্থ। আমরা ভাবছিলাম বিয়েটা এখনই করবো কিনা। অনুষ্ঠান করবো কিনা। তারপর মা আইসিইউতে চলে যান। পরিস্থিতি খারাপ হতে থাকে। পরে মা একটু সুস্থ হয়েই খুব করে চাচ্ছিলেন ঘরোয়া হলেও কিছু একটা হোক। তাই আসলে খুব ছোট্ট পরিসরে এমন আয়োজন। আর আশপাশ থেকেই একটুখানি ছবি তোলা।’

May be an image of 1 person, beard, henna, smiling and wedding

জানা গেছে, অর্ষা বিয়ে করেছেন বাগেরহাটের ছেলে মুস্তাফিজুর রহমান নূর ইমরানের সঙ্গে। তিনি থিয়েটারের সঙ্গে যুক্ত। অভিনয় ছাড়াও রয়েছেন লেখালিখির সঙ্গেও। মোস্তাফিজ নূর ইমরান ২০১১ সালে ‘গেরিলা’ সিনেমা দিয়ে অভিনয় শুরু করেন। এরপর ‘গেরিলা’, ‘আলফা’, ‘গাড়িওয়ালা’ বেশ কিছু প্রশংসনীয় ছবিতে দেখা গেছে তাকে। আর অর্ষা ও ইমরান একসঙ্গে অভিনয় করেছিলেন ‘সাহস’ চলচ্চিত্রে।

May be an image of 2 people and people smiling

নাজিয়া হক অর্ষা বেশ কয়েকটি চলচ্চিত্র ও টেলিফিল্মেও অভিনয় করেছেন। লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০০৯ তৃতীয় রানার-আপ বিজয়ী হন।

 

একুশে সংবাদ/এনএস
 

Link copied!