AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এক দশকের প্রেমের পর বিয়ে করলেন নিউজিল্যান্ডের সাবেক প্রধানমন্ত্রী জেসিন্ডা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:০২ পিএম, ১৪ জানুয়ারি, ২০২৪
এক দশকের প্রেমের পর বিয়ে করলেন নিউজিল্যান্ডের সাবেক প্রধানমন্ত্রী জেসিন্ডা

ভালোবাসায় কিনা হয়! তা যেন আবারও প্রমাণ পাওয়া গেল। তারকাদের বিয়ের খবরের পাশাপাশি এবার বিয়ের পিঁড়িতে বসার খবর দিলেন নিউজিল্যান্ডের জনপ্রিয় টিভি উপস্থাপক ক্লার্ক গাইফোর্ড। দীর্ঘদিনের সঙ্গী নিউজিল্যান্ডের সাবেক প্রধানমন্ত্রী জেসিন্ডা অরডার্নকে বিয়ে করেছেন তিনি।

 

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির একটি প্রতিবেদন থেকে জানা যায়, শনিবার (১৩ জানুয়ারি) বিয়ে করেন এ আলোচিত জুটি। নিউজিল্যান্ডের রাজধানী ওয়েলিংটন থেকে ৩১০ কিলোমিটার উত্তরে নর্থ আইল্যান্ডের হকস বে-র ক্রেগি রেঞ্জ ওইনারিতে বসে তাদের বিয়ের আসর।

নিউজিল্যান্ডের সাবেক প্রধানমন্ত্রীকে বিয়ে করলেন ট...

এক দশক ধরে একসঙ্গে থাকলেও এতদিন বিয়ে করেননি ক্লার্ক ও জেসিন্ডা। নানা ব্যস্ততার কারণে বিয়ে না করতে পারলেও ২০১৯ সালে বিয়ের পদক্ষেপ নেন তারা। সে বছরই সারেন বাগদান। কিন্তু করোনা মহামারির কারণে পিছিয়ে যায় তাদের বিয়ে।

হার্ভার্ড ইউনিভার্সিটি থেকে তিনটি ফেলোশিপ পাওয়া জেসিন্ডা নিউজিল্যান্ডে করোনার সংক্রমণ ঠেকাতে কঠোর বিধিনিষেধ জারি করেন। প্রধানমন্ত্রীর দায়িত্বে থাকায় দেশটির সুরক্ষায় নিজের বিয়ের তারিখও পিছিয়ে দেন। ২০১৭ থেকে ২০২৩ এর জানুয়ারি পর্যন্ত  প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করেন তিনি।

২০১৮ সালে প্রধানমন্ত্রী থাকা অবস্থায় সন্তানের জন্ম দেন। এরপর পেশা আর সংসার সামলাতে ব্যস্ত হয়ে পড়েন দুজনই। ব্যস্তময় জীবনে লাগাম টানতে আর পরিবারকে সময় দিতে স্বেচ্ছায় প্রধানমন্ত্রীর পদ থেকে সরে যান জেসিন্ডা।

প্রধানমন্ত্রীর দায়িত্ব থেকে সরে যাওয়ার পরই আর দেরি করেননি ৪৩ বছর বয়সী জেসিন্ডা। পার্লামেন্টে দেওয়া শেষ ভাষণে জেসিন্ডা টেলিভিশন উপস্থাপক ক্লার্ককে উদ্দেশ করে বলেছিলেন, ‘চলো, শেষমেশ বিয়েটা করেই ফেলি।’

সেই ঘোষণার এক বছর পেরোতেই ৪৭ বছর বয়সী ক্লার্কের সঙ্গে বিয়ের বন্ধনে বাঁধা পড়েন। তাদের সংসারে নেভ নামে পাঁচ বছর বয়সী একটি মেয়ে রয়েছে।

 

একুশে সংবাদ/এনএস
 

Link copied!