AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘ঘুম থেকে উঠে শুনি আমার বিয়ে হয়ে গেছে’


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:০১ পিএম, ১৪ জানুয়ারি, ২০২৪
‘ঘুম থেকে উঠে শুনি আমার বিয়ে হয়ে গেছে’

শুক্রবার (১২ জানুয়ারি) বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। তাঁর স্ত্রীয়ের নাম সাজিন আহমেদ নির্জনা। তবে বিয়ে নিয়ে এখনও পর্যন্ত কোনো তথ্যই প্রকাশ করেননি অভিনেতা। এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের দিন থেকেই গুঞ্জন উঠেছে, অভিনেত্রী নীলাঞ্জনা নীলাকে বিয়ে করেছেন তিনি! এমনকি সেটা রীতিমতো ভাইরালও হয়েছে! এবার এই গুঞ্জনে স্পষ্টভাবে মুখ খুলেছেন অভিনেত্রী। জানিয়ে দেন যা রটেছে এমন কোনো কিছু ঘটেনি। অর্থাৎ জোভানের সঙ্গে অভিনেত্রী নীলাঞ্জনা নীলার বিয়ের খবরটি ভুয়া।    

 

অভিনেত্রী শনিবার (১৩ জানুয়ারি) দিবাগত রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দেন। মজা করে তিনি লিখেছেন, ‌‘ভালোবাসা ও অভিনন্দনের জন্য ধন্যবাদ! বড় বিস্মিত আমি, ঘুম থেকে উঠে শুনি আমার বিয়ে হয়ে গেছে!’

 

ভক্তদের সতর্ক করে দিয়ে নীলাঞ্জনা আরও লিখেছেন, ‘একটু গুলিয়ে ফেলেছেন, এটা আমার বিয়ের দিন না। যখন সময় আসবে, তখন আমি নিজেই সবার সঙ্গে এই আনন্দ ভাগ করে নেব।’ হ্যাশট্যাগে বলেন, ‘নট দ্য বিগ ডে ইয়েট’ (এখনও বিয়ের দিনটি আসেনি)।

এদিকে জোভানের ঘনিষ্ঠদের মতে, জোভানের স্ত্রীর পুরো নাম সাজিন আহমেদ নির্জনা। রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়ার সময়েই অভিনেতার সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়টি কাছের কয়েকজন জানতেন। জোভানের এক ছোট ভাই ইনডিপেনডেন্ট ডিজিটালকে জানিয়েছেন, আগামী দুই দিনের মধ্যে স্ত্রীকে সবার সামনে পরিচয় করিয়ে দেবেন অভিনেতা। এখন একটু সময় নিচ্ছেন।

প্রসঙ্গত, ছোট পর্দার জনপ্রিয় মুখ নীলাঞ্জনা নীলা। চলচ্চিত্রেও নাম লিখিয়েছেন তিনি। নির্মাতা বদরুল আনাম সৌদের ‘শ্যাম কাব্য’ ছবিতে দেখা যাবে তাঁকে। এতে তিনি জুটি বেঁধেছেন অভিনেতা সোহেল মণ্ডলের সঙ্গে। এ বছরই ছবিটি মুক্তির কথা রয়েছে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!