AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

একসাথে বলিউডের তিন খান!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:১১ পিএম, ১৫ জানুয়ারি, ২০২৪
একসাথে বলিউডের তিন খান!

বিয়ে করেছেন বলিউড সুপার স্টার আমির খানের মেয়ে। রাজস্থানের উদয়পুরের একটি প্রসাদে সংগীত, মেহেদীর পর খ্রিষ্টান ধর্মমতে বিয়ে করেন ফিটনেস কোচ নূপুর শিখরে ও ইরা খান। তারপর শনিবার (১৩ জানুয়ারি) রাতে ছিল তাদের গ্র্যান্ড রিসেপশন। সেখানে এক ছাদের নিচে ধরা দেন বলিউডের তিন খান– আমির, সালমান, শাহরুখ।

 

ইরার রিসিপশনের অনুষ্ঠান ছিল তারকাখচিত। সূত্রের খবর, মুম্বাইয়ের নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে সেই পার্টিতে নিমন্ত্রিত ছিলেন ২৫০০ অতিথি। সেখানে সস্ত্রীক উপস্থিত হয়েছিলেন শাহরুখ খান। ছিলেন রেখা, হেমা মালিনী, রণবীর কাপুর, ক্যাটরিনা কাইফ, সালমান খানসহ বলিউডের প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীরা।

রিসিপশনে শাহরুখ পরেছিলেন থ্রি পিস স্যুট। আর গৌরী খান বেছে নিয়েছিলেন মেরুনের সঙ্গে সোনালি কাজ করা এথনিক পোশাক। আপাদমস্তক কালো পোশাকে হাজির হয়েছিলেন সালমান খান। কালো শার্ট প্যান্ট ব্লেজারের সঙ্গে তার রুপালি কারুকাজ করা বেল্ট বিশেষভাবে নজর কেড়েছে। তবে সবচেয়ে বেশি নজর কেড়েছে ইরার বিয়ে উপলক্ষ্যে হিন্দি ছবির জগতের বহু-চর্চিত এবং বিখ্যাত তিন খানের এক ফ্রেমে ধরা দেওয়া।

৩ জানুয়ারি ইরার রেজিস্ট্রি বিয়ের অনুষ্ঠান হয়। সেদিন ইরার পরনে ছিল হারেম প্যান্ট আর কোলাপুরি চপ্পল। তবে সবাইকে অবাক করে দিয়ে শর্টস আর স্যান্ডো গেঞ্জি পরে দৌড়াতে দৌড়াতে বিয়ের ভেন্যুতে এসে পৌঁছান বর নূপুর। ওই পোশাকেই রেজিস্ট্রির কাগজে সই  করেন তিনি। পরে অবশ্য শেরওয়ানি-চোস্তায় ক্যামেরায় পোজ দেন।

১০ তারিকের অনুষ্ঠানে ইরা পরেছিলেন দুধ-সাদা গাউন। নূপুর মানানসই সাদা শার্ট আর প্যাস্টেল বেজ-রঙা স্যুটে সাজিয়েছিলেন নিজেকে।

তবে রিসেপশনে ইরা সেজেছিলেন ভারতীয় পোশাকে। লাল-সোনালি লেহেঙ্গা চোলির সঙ্গে মেকআপ ও গয়নায় তার সাজ যে বলিউডের আর পাঁচটা বিয়ের সাজের থেকে বেশ ‘অন্যরকম’, তা স্পষ্ট। নূপুর পরেছিলেন কালো কুর্তা ও পাজামা।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!