AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অবশেষে প্রকাশ্যে এল জোভানের বিয়ের ছবি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:০৮ পিএম, ২২ জানুয়ারি, ২০২৪
অবশেষে প্রকাশ্যে এল জোভানের বিয়ের ছবি

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান বিয়ে করেছেন গত ১২ জানুয়ারি। বিয়ের পর স্ত্রীর নাম-পরিচয় এবং বিয়ে সম্পর্কে তেমন কিছুই জানাননি অভিনেতা। ওই সময় শুধু বিয়ে করার বিষয়টি নিশ্চিত করেন জোভান।

 

এ অভিনেতা বিয়ের যখন এক সপ্তাহ অতিক্রম হয়, তখন বিয়ের একটি ছোট্ট ভিডিও প্রকাশ করেন সোশ্যাল মিডিয়া ফেসবুকে। শনিবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় ফেসবুক পেজে ৩৭ সেকেন্ডেরএকটি ভিডিও প্রকাশ করেন তিনি। ভিডিওতে তার স্ত্রীর মুখায়ব ঝাপসা অবস্থায় দেখা গেছে। তাকে ঠিকভাবে চেনা বা বোঝা যায়নি। আর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমাদের গল্প।’

May be an image of 8 people and wedding

তবে এর পরদিন রোববার (২১ জানুয়ারি) রাত পৌনে ১২টার দিকে ফেসবুকে স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করেন জোভান। ছবিতে দু’জনকে হাতে হাত রেখে আলতো স্পর্শে মুখে মুখ লাগিয়ে মুচকি হাসিতে পোজ দিতে দেখা গেছে। দু’জনের পরনে ছিল গোলাপি রঙের ম্যাচিং ড্রেস। অভিনেতার পরনে শেরওয়ানি ও তার স্ত্রী পরেছিলেন লেহেঙ্গা।

এদিকে একই দিন রাতে তাদের আরও দুটি ছবি পোস্ট করেন ছোটপর্দার অভিনেত্রী সাফা কবির। রোববার (২২ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ফেসবুক ভেরিফায়েড পেজে দুটি ছবি পোস্ট করেন এ অভিনেত্রী।

May be an image of 8 people, lighting and wedding

প্রথম ছবিতে নব দম্পতি জোভান ও তার স্ত্রীর মাঝে দাঁড়িয়ে ফ্রেমবন্দি হয়েছেন অভিনেত্রী সাফা কবির। নতুন বর-কনেকে দারুণ দেখাচ্ছে ছবিতে। দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে জোভানকে জড়িয়ে ধরে আছেন তার স্ত্রী। আর অভিনেতা জীবনসঙ্গীর পরনের লেহেঙ্গার ওড়না ধরে আছেন।

সাফা কবির ছবি দুটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আপনার ও আপনার পরিবারের সঙ্গে আনন্দ-উৎসবে সময় কাটাতে পেরে আমি সম্মানিত। আপনার বড় দিনে সুখ, ভালোবাসা ও আনন্দ কামনা করছি।’

May be an image of 10 people, henna, wedding, dais and text

এর আগে খোঁজ নিয়ে জানা যায়, পারিবারিকভাবে বিয়ে হয়েছে জোভানের। এ মাসের শেষদিকে বিয়ের আনুষ্ঠানিকতা হবে। অভিনেতার স্ত্রীর নাম সাজিন আহমেদ নির্জনা। তাদের বাড়ি রাজধানীর পুরান ঢাকায়। ঢাকার বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করছেন তিনি। কিছুদিন আগেই পরিচয় হয় দু’জনের।

প্রসঙ্গত, ২০১১ সালে শোবিজে ডেবিউ হয় জোভানের। গত একযুগ ধরে টানা কাজ করছেন। ছোটপর্দায় দুর্দান্ত কাজের পাশাপাশি সিনেমা ও ওয়েব কনটেন্টেও কাজ করছেন এ অভিনেতা।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!