AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফারুকী এখন বিপদমুক্ত: তিশা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৫০ পিএম, ২৪ জানুয়ারি, ২০২৪
ফারুকী এখন বিপদমুক্ত: তিশা

চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী গত সোমবার (২২ জানুয়ারি) অসুস্থ হয়ে হাসপাতালে হয়েছেন। চিকিৎসক জানিয়েছিলেন তার স্ট্রোক হয়েছে। বর্তমানে তিনি বিপদমুক্ত আছেন।

বুধবার (২৪ জানুয়ারি) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টে এ কথা জানান তিশা।

পোস্টে তিনি লিখেছেন, প্রতিটা মানুষের জীবনে মেঘ আসে, আবার মেঘ চলেও যায়, শুধু একটু ধৈর্য ধরতে হয়। আপনাদের দোয়ায় মোস্তফা সরয়ার ফারুকী এখন বিপদমুক্ত আল‌‌‌হামদুলিল্লাহ। কিছু দিন বিশ্রামের প্রয়োজন। তারপর আবারও সে কাজে ফিরবে ইনশাআল্লাহ। অনেকেই আমাকে ফোন এবং এসএমএস করেছেন। অনেকেরই ফোন ও এসএমএসের উত্তর দিতে পারিনি। তার জন্য দুঃখিত। সবাইকে অনেক ধন্যবাদ এত দোয়া আর ভালোবাসার জন্য।

এর আগে, গতকাল কথাসাহিত্যিক ও সাংবাদিক আনিসুল হক মঙ্গলবার (২৩ জানুয়ারি) গণমাধ্যমে বলেন, ‘বর্তমানে মোস্তফা সরয়ার ফারুকী নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। পরীক্ষা-নিরীক্ষা করে চিকিৎসক জানিয়েছেন, তার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। তবে সার্জারির প্রয়োজন নেই। কিন্তু আরেকটু স্টেবল হতে ৭২ ঘণ্টা সময় লাগবে। এরপর সপ্তাহখানেক হাসপাতালে থাকতে হতে পারে।’

ফারুকী দীর্ঘ ২৫ বছর ধরে চলচ্চিত্র নির্মাণের সঙ্গে যুক্ত। তার নির্মাণ করা উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো মধ্যে রয়েছে ‘ব্যাচেলর’, ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘টেলিভিশন’, ‘পিঁপড়াবিদ্যা’, ‘ডুব’ ইত্যাদি।

কিছুদিন আগে ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পায় ফারুকীর ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’। নির্মাণের পাশাপাশি প্রথমবারের মতো সেটিতে অভিনয় করেন তিনি। যেখানে তার সঙ্গে দেখা মিলেছে তিশার। এখানে ফারুকীর অভিনয়ও বেশ প্রশংসা কুড়ায়। ২০১০ সালে ১৬ জুলাই নির্মাতা ফারুকী ও অভিনেত্রী তিশা ভালোবেসে বিয়ে করেন। ইলহাম নুসরাত ফারুকী নামের তাদের এক সন্তান রয়েছে।


একুশে সংবাদ/স.ট.প্র/জাহা 

Link copied!