AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আবেগঘন ফেসবুক পোস্ট দিলেন তিশা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:১৩ পিএম, ২৭ জানুয়ারি, ২০২৪
আবেগঘন ফেসবুক পোস্ট দিলেন তিশা

দেশের খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর অসুস্থতার মাঝেই এক আবেগ ঘন ফেসবুক পোস্ট দিলেন তার স্ত্রী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

 

শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেল ৩টায় নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি ছবি পোস্ট করেন তিশা। ছবিতে দেখা যাচ্ছে, র‌্যাপিং পেপারে মোড়ানো একটি লাল গোলাপ। এ গোলাপ ধরে রয়েছের তিশা ও ফারুকী।

এ ছবির ক্যাপশনে তিশা লেখেন, ‘গোলাপটা হাতে পেয়ে তার মুখে একটা হাসি ফুটে উঠল। যে হাসিটা অমূল্য আমার কাছে।’এ মুহূর্তে স্বামীর সঙ্গে হাসপাতালেই অবস্থান করছেন তিশা। ২৪ ঘণ্টাই অসুস্থ স্বামীর পাশে থেকে সেবা করছেন, নির্ঘুম দিন কাটাচ্ছেন।

সোমবার (২২ জানুয়ারি) সন্ধ্যায় অসুস্থ হয়ে পড়লে রাজধানীর একটি হাসপাতালে নেয়া হয় ফারুকীকে। দ্রুত চিকিৎসকের তৎপরতায় জানা যায়, নির্মাতার স্ট্রোক হয়েছে।
 
স্বামীর অসুস্থতার খবরটি তিশাই প্রথম তার ফেসবুকে জানান। হাসপাতালে চিকিৎসা নেয়ার পর এই মুহূর্তে  বিপদমুক্ত আছেন ফারুকী। তবে দায়িত্বরত চিকিৎসক জানিয়েছেন, মস্তিষ্কে রক্তক্ষরণ হলেও সার্জারির প্রয়োজন হয়নি। রোগীর স্টেবল হতে ৭২ ঘণ্টা সময় লাগবে। আর শারীরিক অবস্থা স্বাভাবিক হতে আরও সপ্তাহ খানেক হাসপাতালে থাকতে হতে পারে তার।

মোস্তফা সরয়ার ফারুকী একাধারে একজন বাংলাদেশি চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, চিত্রনাট্যকার এবং নাট্যনির্মাতা। দীর্ঘ ২৫ বছরের ক্যারিয়ারে নির্মাণ করেছেন অসংখ্য বিজ্ঞাপন, নাটক ও সিনেমা।

তার উল্লেখযোগ্য কিছু নাটক হলো নো ম্যানস ল্যান্ড, সাত চার দুই, ভোকাট্টা, ডিটেকটিভ, ৫১বর্তী ইত্যাদি। উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে ব্যাচেলর, মেড ইন বাংলাদেশ, থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার, ডুব, শনিবার বিকেল, সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি, লাস্ট ডিফেন্ডারস অব মনোগামি ইত্যাদি।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!