AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভালোবাসার শেষ হয় না, তাকে এখনো ভালোবাসি: মিতু


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৫১ পিএম, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪
ভালোবাসার শেষ হয় না, তাকে এখনো ভালোবাসি: মিতু

পহেলা ফাল্গুন এবং বিশ্ব ভালোবাসা দিবস, এই দুইয়ের সংমিশ্রণে এক অনন্য দিবস পালন করছে সকলে। এই দিনে সবার মাঝে অন্যরকম এক অনুভূতি কাজ করছে। শোবিজের তারকাদের জন্য এর গুরুত্ব অনেক। কারণ, এই দিনটিকে ঘিরে তাদের চিন্তাভাবনা, পরিকল্পনা, স্টাইলসহ অনেক কিছুই ভক্তরা অনুকরণ করতে চায়।


এবারের ভালোবাসা দিবসকে ঘিরে বর্তমান সময়ের নায়িকা ও উপস্থাপিকা জাহারা মিতু নিজের প্রেম কাহিনি শেয়ার করেন ভক্তদের সঙ্গে। প্রথম প্রেম এবং  ভালোবাসার কথা জানান দেন তিনি।

ক্লাস টিচারের ছেলে প্রথম প্রেমের চিঠি দিয়েছিলো: জাহারা মিতু

ভালোবাসার মানে বলতে মিতু বুঝেন, অনুভূতি। তিনি বলেন- আপনি যাকে ভালোবাসবেন শত রাগারাগির পরও তার মুখ দেখলে আপনার হাসি আসবে, তার কষ্টে আপনার কষ্ট লাগবে, তার সঙ্গে কাটানো প্রতিটি সময়ই আপনার কাছে মধুর মনে হবে।

মিতু মনে করেন ভালোবাসা প্রকাশের জন্য নির্দিষ্ট কোনো দিনের প্রয়োজন নেই। তিনি বলেন, একটি বিশেষ দিন যদি থাকে যে দিনটাকে আপনার মতন করে সাজিয়ে ভালোবাসার মানুষদের জানান দিতে পারেন। এসব বিশেষ দিন মানসিকভাবে কিন্তু ভীষণ প্রভাব ফেলে। চারিদিকে একটি উৎসব উৎসব আমেজ থাকে।

May be an image of 1 person

ক্লাস ওয়ানে পড়ার সময় প্রথম প্রেমের প্রস্তাব পান এই নায়িকা। মিতু বলেন, ক্লাস টিচারের ছেলে আমাকে চিঠি দিয়েছিল এবং আমি সেই চিঠি ম্যাডামকেই দিয়েছিলাম নিজে পড়তে পারছিলাম না বলে। কী মারটাই না খেয়েছিল সেদিন।

May be an image of 1 person

প্রাক্তন প্রেমিকদের নিয়ে এই নায়িকা বলেন, লিস্টতো খুব লম্বা না। হা হা হা। তবে সে যেখানেই থাকুক ভালো থাকুক। ভালোবাসারতো শুরু হয়, শেষ হয় না। তাই তাকে এখনো ভালোবাসি।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!