AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রকাশ্যে রাকুল-জ্যাকির বিয়ের ছবি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:০০ পিএম, ২২ ফেব্রুয়ারি, ২০২৪
প্রকাশ্যে রাকুল-জ্যাকির বিয়ের ছবি

সদ্য সাত পাকে বাঁধা পড়েছেন বলিউডের জনপ্রিয় দুই তারকা রাকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানি। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকার পর অবশেষে বুধবার (২১ ফেব্রুয়ারি) বিয়ে করলেন তারা। এখনও বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হয়নি রাকুল-জ্যাকির। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) মুম্বাইতে আয়োজিত হবে এই নবদম্পতির বউভাতের অনুষ্ঠান। ইতোমধ্যে প্রকাশ্যে এসেছে রাকুল-জ্যাকির বিয়ের একগুচ্ছ ছবি।

 

বিয়ের ছবিগুলো দেখে বোঝাই যাচ্ছে সম্পর্কের পরিণয়ে ভীষণ আনন্দিত রাকুল-জ্যাকি। বেশ হাস্যোজ্জ্বলভাবেই ক্যামেরায় পোজ দিয়েছেন সদ্য বিবাহিত এই দম্পতি। দুজনের দুষ্ট-মিষ্টি খুনসুটি নজর কেড়েছে নেটিজেনদের।

রাকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানি

বিয়েতে রাকুল পরেছিলেন হালকা পিংক রংয়ের লেহেঙ্গা। সঙ্গে ম্যাচিং অলংকার এবং হালকা মেকআপে আকর্ষণীয় লুকে কনে সেজেছিলেন এই অভিনেত্রী। রীতিমতো লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন রাকুল। অন্যদিকে জ্যাকির পরনে ছিল অফ হোয়াইট রংয়ের একটি শেরওয়ানি।

গত ২১ ফেব্রুয়ারি গোয়াতে সম্পন্ন হয় রাকুল-জ্যাকির বিয়ে। বেশ জমকালো আয়োজনেই বসেছিল তাদের বিয়ের আসর। তবে অন্যান্যদের থেকে এই জুটির বিয়ের ধরন ছিল একদমই আলদা। আর তাই এক বার নয়, দুবার বিয়ে করেছেন রাকুল-জ্যাকি।

রাকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানি

এর আগে গত ১৭ ফেব্রুয়ারি রাতেই পরিবার নিয়ে গোয়ায় যান রাকুল-জ্যাকি। সঙ্গীত, মেহেদী, গায়ে হলুদ— বিয়ের সব আনুষ্ঠানিকতাই সম্পন্ন হয়েছে গোয়াতে।

জানা গেছে, রাকুল শিখ ধর্ম পালন করেন। তাই প্রথমে শিখদের নিয়ম অনুযায়ী বিয়ে করেন রাকুল-জ্যাকি। অন্যদিকে জ্যাকিরা হলেন সিন্ধি। সেই কারণে ফের সিন্ধি নিয়ম মেনে বিয়ে সম্পন্ন হয় তাদের।

রাকুল প্রীত সিং ও জ্যাকি ভাগনানি

প্রসঙ্গত, নিজেদের সম্পর্ক নিয়ে কখনও লুকোচুরি করেননি রাকুল-জ্যাকি। ২০২২ সালে অভিনেত্রীর জন্মদিনে জ্যাকির সঙ্গে প্রেমের সম্পর্কের খবর প্রকাশ্যে আনেন তারা। অবশেষে সংসার জীবনে পা রাখতে চলেছেন এই জুটি।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!