AB Bank
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাংলা ছেড়ে বিদেশের ছবিতে ঋতাভরী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৯:২৭ পিএম, ১৬ মে, ২০২৪
বাংলা ছেড়ে বিদেশের ছবিতে ঋতাভরী

বাংলার গণ্ডি ছেড়ে বিদেশের ছবিতে অভিনয় করতে চললেন ঋতাভরী চক্রবর্তী। এবার পাপুয়া নিউ গিনির ছবিতে অভিনয় করবেন ঋতাভরী। ভারতের সঙ্গে যৌথ প্রযোজনায় এই ছবিটি তৈরী হচ্ছে।

বাংলার গণ্ডি ছেড়ে বিদেশের ছবিতে অভিনয় করতে চললেন ঋতাভরী চক্রবর্তী। এবার পাপুয়া নিউ গিনির ছবিতে অভিনয় করবেন ঋতাভরী। ভারতের সঙ্গে যৌথ প্রযোজনায় এই ছবিটি তৈরি করবে সেই দ্বীপরাষ্ট্র। শুধু তাই নয়, সিনেমার মিউজিকের দায়িত্বে রয়েছেন তিনবারের গ্র্যামি জয়ী শিল্পী।

তিনি তাঁর সমাজিক মাধ্যমে পোস্ট করে জানিয়েছেন এই কথা। পাপুয়া নিউ গিনি এবং ভারতের যৌথ প্রযোজিত সেই সিনেমার নাম ‘পাপা বুকা’। পরিচালকের আসনে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ডা. বিজুকুমার দামোদরন। আনুষ্ঠানিকভাবে এই ছবির ঘোষণা করেছেন, পাপুয়া নিউ গিনির হাইকমিশনার ইনবাসেকর সুন্দরামূর্তি। চলতি বছর জুলাইয়ের মাঝামাঝি সময়ে সেই দ্বীপরাষ্ট্রে শুটিং শুরু করবেন ঋতাভরী চক্রবর্তী।

জানা গেছে,এই ছবির মিউজিকের দায়িত্বে রয়েছেন গ্র্যামি জয়ী শিল্পী রিকি কেজ। প্রসঙ্গত ইতিমধ্যেই বহুরূপীর ছবির শুটিং শেষ করেছেন সে। তাঁর মধ্যেই এই খুশির খবর সমাজমাধ্যমে শেষ করলেন তিনি।সম্প্রতি নারীদিবসে দীপিকা পাড়ুকোনের তরফে এক ব্যাগ ভর্তি বিশেষ উপহারও পেয়েছিলেন টলিউড অভিনেত্রী।

 

একুশে সংবাদ/ব.ট.প্র/জাহা

 

Link copied!