AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৪ জুলাই, ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পুরুষদের হাত দিয়ে ঠেলে সরাচ্ছেন মধুমিতা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:২৬ পিএম, ২৪ জুন, ২০২৪
পুরুষদের হাত দিয়ে ঠেলে সরাচ্ছেন মধুমিতা

ছোট পর্দা দিয়ে অভিনয়ে হাতেখড়ি হয়েছিল মধুমিতা সরকারের। তারপর থেকে অবশ্য সিনেমা আর সিরিজে, অভিনেত্রীর অবাধ বিচরণ। গ্ল্যামার ওয়ার্ল্ডে পা রাখার পরই বসেছিলেন বিয়ের পিঁড়িতে। তবে তা ভেঙে যায় কয়েক বছরেই। তারপর থেকে একাধিক নায়কের সঙ্গে নাম জড়ালেও, নিজেকে সিঙ্গেল বলেই দাবি করেন ‘পাখি’। এবার নিজের এই সিঙ্গেলহুডের কারণও করলেন খোলসা।

সামাজিক মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন মধুমিতা। সেই ভিডিওর উপরে লেখা, ‘কেন যে আমি সিঙ্গেল, বুঝতেই পারি না’। আর সেই ভিডিওতে দেখা যাচ্ছে, এক নারীকে ঘিরে রয়েছে অনেক পুরুষ। তবে সেই নারীই নিজের আশেপাশে থাকা পুরুষগুলিকে হাত দিয়ে সরিয়ে দিচ্ছে। তাহলে কি জীবনে পুরুষদের এন্ট্রি রুখে রেখেছেন মধুমিতাও? সেই কারণেই ডিভোর্সের এত বছর পরেও তিনি একা?

মধুমিতার প্রথম সিরিয়াল ‘সবিনয়ে নিবেদন’-এর নায়ক ছিলেন সৌরভ চক্রবর্তী। আর সেই ধারাবাহিকের কাজ চলতে চলতেই ভালোবেসে ছিলেন একে-অপরকে। এরপর চটজলদি বিয়ে। তখন অভিনেত্রীর বয়স ছিল মাত্র ১৮। ২০১৫ সালে ‘বোঝে না সে বোঝে না’ চলাকালীনই দুজনে করে নেন আইনি বিয়ে। তবে রূপকথার সফর শেষ হয় ২০১৯ সালে। পথ আলাদা হয় দুজনের।

এক সাক্ষাৎকারে মধুমিতাকে তাঁর বিয়ে ও ডিভোর্স নিয়ে বলতে শোনা গিয়েছিল, ‘যদি আমি তাড়াহুড়ো করে তখন বিয়েটা না করতাম তবে আমি কেরিয়ারে আরও বেশি করে ফোকাস করতে পারতাম। তা সত্ত্বেও বলব, সৌরভের সঙ্গে কাটানো মুহূর্তগুলো নিয়ে আমার কোনও আফসোস নেই, আমাদের কিছু ভালো স্মৃতি রয়েছে’। এরপর অভিনেতা সৌরভ দাসের সঙ্গে সম্পর্কের খবর শোনা গিয়েছিল মধুমিতার। তবে তা গুঞ্জন বলেই উড়িয়েছিলেন তিনি।

এর আগে হিন্দুস্তান টাইমস বাংলাকে দেওয়া এক সাক্ষাৎকারে মধুমিতাকে বলতে শোনা যায়, ‘আমি এখন পুরোপুরিভাবে সিঙ্গল। গত চার বছর ধরে আমার আগে-পিছে তো কিছু নেই। যদি আমি প্রেমে পড়তাম তাহলে আমি খুব খুশি হয়ে সেটা ফ্লন্ট করতাম। লোকজন অনেক সময়ই প্রেমের কথা লুকিয়ে রাখে, আমি সেটায় বিশ্বাসী নই। যদি সত্যি আমার কাউকে পছন্দ হয় এবং আমি কারুর সঙ্গে সম্পর্কে জড়াই তাহলে অবশ্যই সেটা আমি নিজের ফ্যান এবং শুভাকাঙ্খীদের সঙ্গে শেয়ার করে নেব।’

কাজের সূত্রে,  আপাতত মুক্তির অপেক্ষায় সূর্য। সেখানে তিনি জুটি বেঁধেছেন বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে। শিলাদিত্য মৌলিকের এই ছবি মুক্তি পাবে জুলাই মাসে। এই সিনেমায় বিক্রম ও মধুমিতার পাশাপাশি দেখা যাবে দর্শনাকেও।

উল্লেখ্য, এখন তিনি ব্যস্ত বিক্রম চট্টোপাধ্যায়ের সঙ্গে সূর্য ছবির প্রমোশন করতে। এই জুটি অনেকবার মন কেড়ে নিয়েছে দর্শকদের। ফের একবার তারা কাজ করছেন একসঙ্গে।

 

একুশে সংবাদ/হ.ট.প্র/জাহা
 

Link copied!