AB Bank
ঢাকা মঙ্গলবার, ০২ জুলাই, ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শপথ গ্রহণ করলেন সুপার স্টার দেব


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০৪:১১ পিএম, ২৭ জুন, ২০২৪
শপথ গ্রহণ করলেন সুপার স্টার দেব

ভারতের সদ্যসমাপ্ত নির্বাচনে জয় লাভ করেছেন টালিউড সুপার স্টার দেব- এ খবর প্রায় সবারই জানা। নতুন সংবাদ হচ্ছে- তিনি ব্যক্তিগত কারণে মঙ্গলবার (২৫ জুন) শপথগ্রহণ করতে পারেননি। তাই (২৬ জুন) স্পিকার নির্বাচনের দিন ১৮তম লোকসভার সংসদ সদস্য হিসেবে শপথ নিলেন দেব। শপথবাক্য পাঠের পর তার প্রিয় ঘাটালবাসীকে ধন্যবাদ জানালেন।

নায়কের মেজাজেই সবুজ কার্পেটে হেঁটে পার্লামেন্টের ভিতরে প্রবেশ করতে দেখা যায় তাকে। তিনি সাধু বাংলাতেই লোকসভায় শপথবাক্য পাঠ করলেন। টানা তিনবার তাকে বিজয়ী করার জন্য সংসদে দাঁড়িয়ে ঘাটালবাসীকে ধন্যবাদও জানালেন দেব। সোশাল মিডিয়াতেও শপথবাক্য পাঠের ভিডিও পোস্ট করেছেন তৃণমূলের এ সুপারস্টার এই সংসদ সদস্য।

এতে দেবকে বলতে শোনা যায়, ‘ঘাটালবাসীকে ধন্যবাদ আমাকে টানা ৩ বার জেতানোর জন্য। জয় হিন্দ, জয় বাংলা।’ লোকসভায় দেবের আবারও ফিরে আসায় উচ্ছ্বসিত তার ভক্ত-অনুরাগীরা।

গতবারের চেয়ে পৌনে এক লাখ ভোটে তৃতীয়বারের জন‌্য সংসদ যাত্রা নিশ্চিত করেছেন দেব। বিজেপির অভিনেতা-বিধায়ক তথা এবারের প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়কে ভোটে হারিয়েছেন তিনি। বুধবার থেকে সংসদ হিসেবে নতুন ইনিংস শুরু করলেন সুপারস্টার দেব।

 

একুশে সংবাদ/বিএইচ

 

 

Link copied!