AB Bank
ঢাকা মঙ্গলবার, ০২ জুলাই, ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘দুষ্টু কোকিল’ কলকাতার মানুষে ভিন্ন দৃষ্টি: মিমি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৪৫ পিএম, ২৯ জুন, ২০২৪
‘দুষ্টু কোকিল’ কলকাতার মানুষে ভিন্ন দৃষ্টি: মিমি

দুষ্টু কোকিল

মুক্তির পর থেকে ‘তুফান’ সিনেমার পরিচালক থেকে শুরু করে সংশ্লিষ্টদের দাবি, বাংলাদেশে এখন পর্যন্ত হাউসফুল চলছে। সিনেমাটির পরিচালক রায়হান রাফি দাবি করেছেন, গত ২৫ বছর রেকর্ড ভেঙেছে তুফান। 

কলকাতায় শুক্রবার (২৮ জুন) মুক্তি পাওয়ার কথা রয়েছে শাকিব-মিমির ‘তুফান’ সিনেমা।

দুষ্টু কোকিল

সম্প্রতি আনন্দবাজার পত্রিকায় সিনেমাটির একটি গান ‘দুষ্টু কোকিল’ নিয়ে নেতিবাচক মন্তব্য করেছে কলকাতার দর্শকরা। বিষয়টি নিয়ে সিনেমার নায়িকা মিমি চক্রবর্তী সাক্ষাৎকার দিয়েছেন। 

সাক্ষাৎকারে মিমি বলেন, কলকাতায় ‘দুষ্টু কোকিল’ শুনে মানুষ খারাপ মন্তব্য করতে ব্যস্ত। বাঙালির নাক উঁচু হয়ে যাচ্ছে। ভেবেই নিচ্ছে নাচ-গান খারাপ।

দুষ্টু কোকিল

তিনি বলেন, অনেক দিন পরে বাণিজ্যিক বাংলা ছবির গান এত জনপ্রিয় হল। ‘তুফান’ শাকিব খানের ছবি জেনেই কাজ করেছি আমি। কিন্তু ছবির মেকিং এত ভাল হবে ভাবিনি। পরিচালকের ভাবনায় শাকিব একদম আলাদা হয়ে এসেছে। এই ছবি বাংলাদেশের ২০ বছরের রেকর্ড ভেঙে দিয়েছে।

দুষ্টু কোকিল

এ অভিনেত্রী জানান, বাংলাদেশের মানুষ ভালো কাজকে দারুণভাবে গ্রহণ করতে জানে। এসি ছাড়া হলে এই গানের সঙ্গে অসংখ্য লোক নাচছে। আর কলকাতায় এ গান শুনে মানুষ খারাপ মন্তব্য করতে ব্যস্ত। বাঙালির নাকউঁচু হয়ে যাচ্ছে। ভেবেই নিচ্ছে নাচ-গান খারাপ। বলছে বাণিজ্যিক ছবি দেখে না। তা হলে ‘দুষ্টু কোকিল’, ‘উরা ধুরা’ কারা দেখছে?।

দুষ্টু কোকিল

মিমি আরও বলেন, শাকিবের সঙ্গে কাজের সূত্রেই বন্ধুত্ব হয়েছে সে বেশ আন্তরিক। ‘দুষ্টু কোকিল’ গানের দৃশ্যে অভিনয়ের সময় শাকিব যখন বন্দুক দেখিয়ে নাচতে বলেছিল সেই নাটকীয়তা আমার বেশ ভালো লেগেছিল।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!