AB Bank
ঢাকা মঙ্গলবার, ০২ জুলাই, ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নির্মাতাকে পেটালেন নায়িকা ববি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৫৬ পিএম, ২৯ জুন, ২০২৪
নির্মাতাকে পেটালেন নায়িকা ববি

এবার ঈদে মুক্তি পেয়েছে পাঁচ চলচ্চিত্র। এক এক সিনেমা এক এক ধাঁচের। সেই সিনেমাগুলো মধ্য থেকেই এক সিনেমার পরিচালকের সঙ্গে প্রযোজক-নায়িকার তুমুল দ্বন্দ্ব বাঁধে; যা গড়িয়েছে হাতাহাতি পর্যন্ত।

 

জানা গেছে, প্রযোজনা প্রতিষ্ঠানকে দেওয়া ওয়াদা রাখতে ব্যর্থ হয়েছেন ওই পরিচালক। যে বাজেটের কথা নির্মাণের সময় বলা হয়েছিল, সিনেমা শেষ করতে তার দ্বিগুণ খরচ হয়েছে। এ ছাড়া ঈদে নামমাত্র প্রেক্ষাগৃহে মুক্তি পায় সিনেমাটি। নির্মাণের পর প্রযোজককে শুধু ঘুরিয়েছেন ওই পরিচালক। শুধু তাই নয়, প্রযোজক সব শিল্পীর পারিশ্রমিক পরিচালকের হাতে দিলেও তিনি শিল্পীদের সেটি দেননি। একের পর এক অভিযোগের প্রেক্ষিতে ক্ষিপ্ত হয়ে ওঠেন লগ্নিকারকরা। যার হলে নায়িকার সঙ্গে দ্বন্দ্ব বাধে নির্মাতার। যার ফলশ্রুতিতে পরিচালককে বেদম পেটান ওই নায়িকা।

নির্মাতা রাশিদ পলাশকে পেটালেন নায়িকা ববি, যা বললেন প্রযোজক

বিভিন্ন সূত্রে খোঁজ নিয়ে জানা গিয়েছে, নায়িকার ক্ষোভ হলো তাকে যেভাবে সিনেমাটি নির্মাণ নিয়ে বলা হয়েছিল, তার বিন্দুমাত্র ছোঁয়াও পাননি। দুর্বল নির্মাণ, এডিটিং ও হল না পাওয়ায় রাগ নিয়ন্ত্রণ করতে না পেরে পিটিয়েছেন পরিচালককে। ওই সময় নাকি সিনেমাটির প্রযোজনা সংস্থার সংশ্লিষ্টরাও উপস্থিত ছিলেন। সবার অভিযোগের তীর ছিল পরিচালকের দিকেই। ঘটনার সময় পরিচালকও বোঝানোর চেষ্টা করেন লগ্নির টাকা কীভাবে উঠে আসবে। কিন্তু ততক্ষণে যা হওয়ার তা হয়ে গেছে। নায়িকা ভরা বৈঠকে পরিচালককে চড়-থাপ্পড়, কিল-ঘুসি মারতে থাকেন।

এদিকে, বিষয়টি নিয়ে কথা বলতে ‘ময়ূরাক্ষী’ সিনেমার পরিচালক রাশিদ পলাশ ও চিত্রনায়িকা ববিকে একাধিকবার কল দেয়া হলেও তারা কেউ কল রিসিভ করেননি। এ নিয়ে মুখে কুলুপ এঁটেছেন তারা। এ ঘটনায় নেট দুনিয়া উত্তাল।

ঘটনার সত্যতা শিকার করে সিনেমাটির নির্বাহী প্রযোজক শাহাদাত হোসেন লিটন বলেন, কি নিয়ে তর্ক-বিতর্ক ও রাগারাগি হয়েছে ঠিক আমি জানি না। তবে দুজনের রাগারাগি হয়েছে এটা সত্য। ববিকে পারিশ্রমিক ঠিকমতো দেওয়া হয়নি আমাকে জানিয়েছিল। পলাশ বলছে—তার সাথে যেভাবে কথা হয়েছে সেভাবেই টাকা দিয়েছে। দুজনের দুই রকমের কথা।

গোপন তথ্য ফাঁস: সাকিবের সঙ্গে প্রেম, বিয়ের খবরও দিলেন নায়িকা ববি

যোগ করে তিনি আরও বলেন, আমরা এ নিয়ে প্রযোজনা প্রতিষ্ঠান থেকে কথা বলিনি কারণ, পুরো দায়িত্ব পলাশকেই দিয়েছিলাম। তার উপরই আমরা নির্ভরশীল ছিলাম। তবে ববি কাজটি নিয়ে অসন্তুষ্ট। সিনিয়র পরিচালক হিসেবে আমার একটা দায়িত্ব আছে। যেহেতু ঘটনাটি আজ শুনেছি ব্যাপারটি নিয়ে দুজনের সাথে কথা বলে বসব।

চলচ্চিত্র পরিচালক সমিতির সদস্য রাশিদ পলাশ। সমিতির উপ-মহাসচিব কাবিরুল ইসলাম রানার (অপূর্ব রানা) কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, এ নিয়ে আমরা জানি না। এরকম ঘটনা যদি সত্যিই ঘটে থাকে এবং পরিচালক সমিতিতে লিখিত অভিযোগ জানায় তাহলে বিষয়টি সাংগঠনিক ভাবে দেখা হবে।

নায়িকা ববির লেখা গল্পে হচ্ছে সিনেমা

প্রসঙ্গত, ‘ময়ূরাক্ষী’ সিনেমার গল্প ও চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানী। সিনেমার মূল চরিত্রে অভিনয় করেছেন ববি ও সুদীপ। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, প্রণব ঘোষ, সাবিনা পুঁথি, ফারুক, মুহিন খান, মানিক শাহ, জুলফিকার চঞ্চল, রুদ্র হক, আফফান মিতুল, কস্তূরী চৌধুরী।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!